প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা
Trending

খেলার মাঠে সাকিব আল হাসানের দুর্ব্যবহারে ক্ষুব্ধ ক্রিকেট প্রেমীরা

GNE NEWS DESK : বাংলাদেশের অলরাউন্ডার সাকিব-উল-হাসান প্রায়শই বিতর্কে জড়িয়ে পড়েছেন। কখনও দেশের ক্রিকেট বোর্ডের সাথে বিরোধের কারণে আবার কখনও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) নিষেধাজ্ঞার কারণে। আবারও এই অলরাউন্ডার তার অভিনবতা নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েছেন। এবার ঘটনাটি ঘটেছে ঢাকা প্রিমিয়ার লিগের একটি ম্যাচে। আম্পায়ারের সিদ্ধান্তে সাকিব এতটাই ক্ষুব্ধ হয়েছিলেন যে তিনি একবার নয়, দুবার মাঠে নিজের মেজাজ হারিয়ে বসলেন।

সাকিবের মাঠে মেজাজ হারানোর এই ঘটনাটি ঘটেছিল ডিপিএলের চল্লিশতম ম্যাচে। ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে মোহামেডান স্পোর্টিং এবং আবাহনী লিমিটেড ক্লাবের মধ্যে এই ম্যাচটি খেলা হচ্ছিল। বোলিং করছিলেন সাকিব-উল-হাসান। তার সোজা বল একটি মুশকিফুর রহিমের প্যাডে লাগে। এলবিডব্লিউয়ের জন্য তিনি কড়া আবেদন করেছিলেন। তবে আম্পায়ার রহিমকে আউট করেননি। এতে শাকিব এতটাই রেগে গেলেন যে তিনি স্টাম্পকে লাথি মেরেছিলেন। শুধু তাই নয়, আম্পায়ারের সাথে এই সিদ্ধান্ত নিয়ে বিতর্কও শুরু করেছিলেন তিনি। কোনওরকমে সহ খেলোয়াড়রা এই বিরোধটি মিটিয়ে দিয়েছিল।

পরের ওভারেই সাকিব আবার নিজের মেজাজ হারিয়ে ফেললেন এবং এবার তিনি আম্পায়ারের কাছে এমনভাবে ছুটে এসেছিলেন যে তাকে যেন মেরে ফেলবে। এই অলরাউন্ডার এটি করেননি, তবে আম্পায়ারের সামনে তিনটি স্টাম্পকে উপড়ে ফেলে মাঠে ফেলে দিয়েছেন। বাকি খেলোয়াড়রা তাঁর এই ব্যবহার দেখে অবাক হয়ে গেল।

মাঠে শাকিব যে ব্যবহার করেছিলেন তা শীঘ্রই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। শাকিবের এই আচরণে ভক্তরাও অত্যন্ত ক্ষুব্ধ এবং তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি করছেন। কিছু ভক্ত তাকে তাঁর ক্রোধ নিয়ন্ত্রণে রাখার পরামর্শও দিয়েছিলেন। কারণ নিষেধাজ্ঞার পরে সম্প্রতি তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে এসেছেন।

Related Articles

x