প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IND vs SL : শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত

GNE NEWS DESK : শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে এবং দলের ওপেনার শিখর ধাওয়ান এই সিরিজে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করবেন। ভারতীয় সিনিয়র সিলেকশন কমিটি আগামী ১৩ই থেকে ২৫শে জুলাই পর্যন্ত তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচের এই সিরিজের জন্য ভারতীয় দলকে বেছে নিয়েছে। সমস্ত ম্যাচ খেলবে কলম্বোর আর প্রেমাদাসা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে প্রথম ওয়ানডে ১৩ জুলাই এবং দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে যথাক্রমে ১৬ এবং ১৮ জুলাই খেলা হবে। ওয়ানডে সিরিজটির পরে ২১,২৩ এবং ২৫ জুলাই তিনটি টি-টোয়েন্টি ম্যাচ হবে।

অধিনায়ক বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় টেস্ট দল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর ইংল্যান্ডের বিপক্ষে আগস্ট-সেপ্টেম্বরে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে, তাই ধাওয়ানকে শ্রীলঙ্কা সফরের অধিনায়ক করা হয়েছে। ধাওয়ান ছাড়াও দলের ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারকে সহ-অধিনায়ক করা হয়েছে।

GNE

শ্রীলঙ্কা সফরের ভারতীয় দল : শিখর ধাওয়ান (অধিনায়ক), পৃথ্বী শ, দেবদূত পাদিকাল, রুতুরাজ গায়কওয়াদ, সূর্যকুমার যাদব, মনীষ পান্ডে, হার্দিক পান্ড্য, নীতীশ রানা, ঈশান কিশান (উইকেট কিপার), সঞ্জু স্যামসন (উইকেট কিপার), যুজবেন্দ্র চাহাল, রাহুল চাহার, কে গৌতম, ক্রুনাল পান্ড্য, কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তী, ভুবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক), দীপক চাহার, নবদীপ সায়নী এবং চেতন সাকারিয়া
নেট বোলাররা: ইশান পোরেল, সন্দীপ ওয়ারিয়র, আরশদীপ সিং, সাই কিশোর এবং সিমরনজিৎ সিং।

Related Articles

x