More

    IPL 2021 : প্রথম কোয়ালিফায়ার ম্যাচে আজ দুবাইয়ে চেন্নাই ও দিল্লি দলের প্লেয়িং ইলেভেনে পরিবর্তনের সম্ভাবনা

    spot_img

    Must Read

    আজ রবিবার দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে আইপিএল ২০২১ এর প্রথম কোয়ালিফায়ার ম্যাচ অনুষ্ঠিত হবে। দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। প্লে অফ পর্বে এটি হবে দিল্লি ক্যাপিটালের টানা দ্বিতীয় ম্যাচ। একই সময়ে, গত মৌসুমে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে থাকা চেন্নাই এখন প্রথম কোয়ালিফায়ার খেলবে। আজ ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায়।

    এই ম্যাচে যে দলই জিতবে সেই দল সরাসরি ফাইনালের টিকিট কাটবে। সেই সঙ্গে হারা দল ফাইনালে ওঠার আরও একটি সুযোগ পাবে। পরাজিত দল সোমবার শারজায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে এলিমিনেটর ম্যাচের বিজয়ীর মুখোমুখি হবে।

    দিল্লি ক্যাপিটালস আইপিএলের ইতিহাসে কখনও ট্রফি জিততে পারেনি কিন্তু এই মৌসুমে তারা ট্রফি জেতার শক্তিশালী দাবিদার। পয়েন্ট টেবিলে তিনি এক নম্বরে আছেন। একই সময়ে, চেন্নাই সুপার কিংসের নামে তিনটি আইপিএল ট্রফি রয়েছে। চেন্নাই সর্বশেষ ২০১৮ সালে শিরোপা জিতেছিলেন।

      IPL 2021 FINAL : আজ আইপিএলের ফাইনাল ম্যাচে টস গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে

    চেন্নাইয়ের কথা বললে, এর টপ অর্ডারের বিশেষ করে ওপেনার ঋতুরাজ গায়কোয়ার এবং অভিজ্ঞ ফাফ ডু প্লেসিস দুর্দান্ত ফর্মে রয়েছেন। এই ম্যাচে চেন্নাই পুরো শক্তি নিয়ে মাঠে নামবে। তাই সুরেশ রায়না প্লেয়িং ইলেভেনে ফিরতে পারেন।

    অন্যদিকে দিল্লি দল এখন পর্যন্ত উজ্জ্বল পারফরম্যান্স করে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান দখল করেছিল এবং দল চেন্নাইয়ের বিরুদ্ধেও তাদের দুর্দান্ত পারফরম্যান্স অব্যাহত রাখতে চাইবে। দলের তারকা অলরাউন্ডার মার্কাস স্টোইনিস এই ম্যাচে ফিরতে পারেন। স্টোইনিসের আগমন অবশ্যই দলকে শক্তিশালী করবে।

    দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য প্লেয়িং একাদশ: পৃথ্বী শ, শিখর ধাওয়ান, ঋষভ পান্থ (ক্যাপ্টেন), শ্রেয়াস আইয়ার, মার্কাস স্টোইনিস, অক্ষর প্যাটেল, শিমরন হেটমায়ার, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, আভেশ খান, এনরিজ নর্তজে।

      IPL 2021 FINAL : আজ আইপিএলের ফাইনাল ম্যাচে টস গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে

    চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ: ঋতুরাজ গায়কওয়াড়, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, মঈন আলী, আম্বাতি রায়ুডু, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার, জোশ হ্যাজেলউড।

    - Advertisement -

    Latest News

    T20 WORLD CUP 2021 Ind vs Pak : কে এল রাহুলকে নো বলে আউট দেওয়া হয়েছিল : সোশ্যাল মিডিয়া

    ভারত ও পাকিস্তানের মধ্যে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন শাহিন আফ্রিদি। তিনি তার প্রথম দুই ওভারে দুটি...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -