More

    IPL 2021: ধোনির ব্যাটিং দেখে কেঁদে ফেলেছিলেন চেন্নাইয়ের জার্সি পরা মেয়ে, চেন্নাইয়ের কাছে হারের কারণ জানালেন ঋষভ পান্থ

    spot_img

    Must Read

    আইপিএল ২০২১ এর প্রথম কোয়ালিফায়ারে, এমএস ধোনি তার পুরানো রঙে হাজির হন। মাহির এই অবতারের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল ক্রিকেট ভক্তরা। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক তার দলকে আরো একবার বিজয়ী শট দিয়ে টুর্নামেন্টের ফাইনালে নিয়ে যান।

    এমএস ধোনি ৭ নম্বরে ব্যাট করতে নামার সাথে সাথেই ঋতুরাজ গায়কোয়াড় আউট হয়ে যান। সেই সময় চেন্নাই সুপার কিংসের স্কোর ছিল ১৪৯/৫। ক্যাপ্টেন কুল মাত্র ৬ বলে ৩ টি চার ও ১ ছয়ের সাহায্যে ১৮ রান করেন।

    এমএস ধোনি যখন মাঠে চার ও ছক্কা মারছিলেন, তখন একটি ছোট্ট মেয়ে স্টেডিয়ামের স্ট্যান্ডে খুব আবেগপ্রবণ হয়ে পড়ে, সে চেন্নাই সুপার কিংসের জার্সি পরে ছিল। ‘ইয়েলো আর্মি’কে জয়ী দেখে তার চোখ থেকে খুশির অশ্রু এসেছিল। মেয়েটির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভক্তরা বলেছেন- ধোনি একটি নামই নয়, এটি একটি আবেগ।

      IPL 2021: ধোনির জন্যই চেন্নাই হেরেছিল দিল্লির কাছে এই কথা মানতে নারাজ সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং

    এই পরাজয়ে দিল্লির অধিনায়ক ঋষভ পান্থকে খুব হতাশ লাগছিল। ম্যাচের পর পরাজয়ের কারণ নিয়েও আলোচনা করেছেন তিনি। এই ম্যাচে ঋষভ পান্থ হাফ সেঞ্চুরি করেন। দিল্লি ম্যাচে ২০ ওভারে ৫ উইকেটে ১৭২ রান করে, এরপর চেন্নাই ২ বল বাকি থাকতে ৬ উইকেট হারিয়ে লক্ষ্য অর্জন করে।

      IPL 2021: ধোনির জন্যই চেন্নাই হেরেছিল দিল্লির কাছে এই কথা মানতে নারাজ সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং

    দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পান্থ ঘনিষ্ঠ পরাজয়ের পর বলেছিলেন, এটা খুবই হতাশাজনক পরাজয় ছিল এবং এই হতাশাকে বর্ণনা করার জন্য আমার কোনো শব্দ নেই। আমার মনে হয়েছিল টম কারেন এই ম্যাচে ভালো বোলিং করেছে, তাই তাকে শেষ ওভার দেওয়াটা ঠিক হবে। পাওয়ার প্লেতে চেন্নাই ভালো স্কোর পেয়েছে এবং আমরা পর্যাপ্ত উইকেট পাইনি। আমরা ভালো স্কোর করেছিলাম। আমরা পরের ম্যাচে আমাদের ভুলগুলো সংশোধন করার সর্বোচ্চ চেষ্টা করবো যাতে আমরা ফাইনালে উঠতে পারি।

    - Advertisement -

    Latest News

    T20 WORLD CUP 2021 : বাংলাদেশকে বড় ব্যবধানে হারাল ইংল্যান্ড

    টি টোয়েন্টি বিশ্বকাপে আজ বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড দল। এটা ইংল্যান্ডের টানা দ্বিতীয় জয়। এর আগে ওয়েস্ট ইন্ডিজকে...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -