More

    IPL 2021 : কলকাতা বনাম পাঞ্জাব ম্যাচে থার্ড আম্পায়ারের কেএল রাহুলকে নট আউট দেওয়া নিয়ে বিতর্ক

    spot_img

    Must Read

    ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১ এর ৪৫ তম ম্যাচে পাঞ্জাব কিংস ৫ উইকেটে কলকাতা নাইট রাইডার্সকে পরাজিত করে। কিন্তু এই ম্যাচের সময় এমন একটি মুহূর্ত ছিল যখন তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে বিতর্ক ছিল। .

    পাঞ্জাবের ইনিংসের ১৯ তম ওভারের তৃতীয় বলে, কেএল রাহুল একটি পুল শট খেলেন এবং বলটি মিডউইকেটের দিকে চলে যায়। রাহুল ত্রিপাঠি এগিয়ে ড্রাইভ দিয়ে বলটি ধরেন, কিন্তু তৃতীয় আম্পায়ার তাকে নট আউট ঘোষণা করেন। তৃতীয় আম্পায়ার বিশ্বাস করতেন যে বল ধরার সময় রাহুল ত্রিপাঠীর আঙ্গুলগুলি বলের নিচে ছিল না। বলটি মাটিতে আঘাত করে এবং তাই কেএল রাহুলকে নটআউট ঘোষণা করা হয়। ম্যাচের এই গুরুত্বপূর্ণ সময়ে আম্পায়ারের এই সিদ্ধান্তে বিতর্ক সৃষ্টি হয়েছে।

      T20 WORLD CUP 2021 : টি -টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে দুর্দান্ত জয় ওমানের

    তৃতীয় আম্পায়ারের কে এল রাহুলকে নট আউট দেওয়ার সিদ্ধান্তে স্তম্ভিত প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর এবং ইরফান পাঠান। আকাশ চোপড়া তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছিলেন। গৌতম গম্ভীর এবং ইরফান পাঠানের মতে, কেএল রাহুল আউট এবং আকাশ চোপড়ারও একই মত ছিল। কেএল রাহুলকে নট আউট দেওয়া হয়েছিল, তখন পাঞ্জাবকে ম্যাচ জিততে আরও ১৫ রান দরকার ছিল। রাহুলও একই ওভারের শেষ বলে একটি চার মারেন। যদি এই সিদ্ধান্ত কেকেআরের অনুকূলে যেত, তাহলে ম্যাচের ফলাফলও তার পক্ষে হতে পারত।

      T20 WORLD CUP 2021 : টি -টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে দুর্দান্ত জয় ওমানের

    গতকালের ম্যাচের কথা বলতেগেলে প্রথমে ব্যাট করে কলকাতা ২০ ওভারে ১৬৫ রান করে। জবাবে পাঞ্জাব তিন বলে আগেই লক্ষ্য অর্জন করে। এই ম্যাচটি খুব উত্তেজনাপূর্ণ উপায়ে শেষ হয়েছিল।

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -