More

    IPL 2021 FINAL : আজ আইপিএলের ফাইনাল ম্যাচে টস গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে

    spot_img

    Must Read

    আইপিএল ২০২১ এ আজ চেন্নাই সুপার কিংস এবং কেকেআর -এর মধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে এবং এর সাথে এই মরসুম শেষ হবে। কেকেআর তৃতীয়বার চ্যাম্পিয়ন হওয়ার অভিপ্রায় নিয়ে মাঠে নামবে, অন্যদিকে চেন্নাই সুপার কিংসের দল চতুর্থবারের মতো মাঠে নামবে শিরোপা জয়ের জন্য। দুই দলকেই ভারসাম্যপূর্ণ দেখাচ্ছে।

    এই ম্যাচে ভক্তদের চোখ থাকবে আবহাওয়া ও পিচের দিকেও। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায়। আবহাওয়ার কথা বললে, যখন এই ম্যাচ শুরু হবে, তখন তাপমাত্রা প্রায় ৩৩ ডিগ্রি হতে পারে বলে আশা করা হচ্ছে। এবং তাপমাত্রা ধীরে ধীরে কমবে কিন্তু তারপরও ৩১ ডিগ্রির নিচে যাবে না।

    এখন পর্যন্ত দুবাই স্টেডিয়ামের পিচ ব্যাটসম্যানদের জন্য অন্যান্য ভেন্যুগুলির তুলনায় ভালো বলে প্রমাণিত হয়েছে। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে গত কয়েক ম্যাচে দলগুলো বড় স্কোরের পেছনে ছুটতে দেখেছে। যদিও শিশির একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। পিচের পরিপ্রেক্ষিতে রান তাড়া করা একটি ভাল বিকল্প হিসাবে বিবেচিত হয়।

    দুবাইতে শেষ ম্যাচ চলতি মৌসুমের কথা বললে কোয়ালিফায়ার -১ এ খেলেছিল যখন চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হয়েছিল। তারপর দিল্লি ১৭২ রান করে কিন্তু চেন্নাই ২ বল বাকি থাকতে লক্ষ্য অর্জন করে। এর আগে ব্যাঙ্গালোর এবং দিল্লির ম্যাচে দিল্লি ১৬৪ স্কোর করেছিল এবং বিরাট কোহলির নেতৃত্বাধীন দল ৩ উইকেট হারিয়ে লক্ষ্য অর্জন করেছিল। তার আগে এখানে পাঞ্জাবও রান তাড়া করে জিতেছিল। তাই ফাইনাল ম্যাচে টস খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে। পিচের পরিপেক্ষিতে যে অধিনায়ক টস জিতবে সেই দল প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিতে পারে। শিশিরের প্রভাবও দেখা যাবে, তাই দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করা কিছুটা সহজ হবে।

      টিম ইন্ডিয়ার টি -টোয়েন্টি বিশ্বকাপের নতুন জার্সি বুর্জ খলিফায় দেখানো হয়েছে
      IPl 2021 : ঋষভ পান্থ এর ব্যাট থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন কার্তিক, ভিডিওটি দেখলে আপনিও শিহরে উঠবেন

    চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন : রুতুরাজ গায়কওয়াড, ফাফ ডু প্লেসিস, রবিন উথাপ্পা, মঈন আলী, আম্বাতি রায়ুডু, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্রাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার, জোশ হ্যাজেলউড।

    কলকাতা নাইট রাইডার্স এর সম্ভাব্য প্লেয়িং ইলেভেন: শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান, দীনেশ কার্তিক , সাকিব আল হাসান/আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, লকি ফার্গুসন, শিবম মাভি, বরুণ চক্রবর্তী।

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -