More

    IPl 2021 : ঋষভ পান্থ এর ব্যাট থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন কার্তিক, ভিডিওটি দেখলে আপনিও শিহরে উঠবেন

    spot_img

    Must Read

    মঙ্গলবার দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে অনুষ্ঠিত আইপিএল ম্যাচে একটি বড় দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়েছে। ম্যাচের সময় ঋষভ পান্থয়ের ব্যাট উইকেটরক্ষক দীনেশ কার্তিকের মুখ ও মাথার খুব কাছে দিয়ে যায়। দীনেশ কার্তিকও নিজেকে বাঁচিয়ে মাটিতে পড়ে যান।

    দিল্লি ক্যাপিটালস (ডিসি) ইনিংসের ১৭ তম ওভারের প্রথম বলে দ্রুত শট খেলার চেষ্টা করেছিলেন ঋষভ পান্থ, কিন্তু দুর্বল বাউন্সের কারণে বলটি তার প্যাডে আঘাত করে স্টাম্পের দিকে চলে যায়। ঋষভ পান্থ তার ব্যাট দিয়ে বলটিকে উইকেটে আঘাত করা থেকে বাঁচাতে যান, উইকেটের দিকে বল আটকাতে ঋষভ পান্থ যেভাবে ব্যাট চালিয়েছিলেন সেই ব্যাট থেকে অল্পের জন্য রক্ষা পান কার্তিক।

      টি ২০ বিশ্বকাপের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামবে ভারত, ম্যাচ সরাসরি দেখা যাবে

    সেই সময়ে বোলিং করা বরুণ চক্রবর্তীও এই ভয়াবহ দৃশ্য দেখে আতঙ্কিত হয়ে পড়েন। শুধু বোলারই নয় দর্শকরাও এই ভয়াবহ দৃশ্য দেখে কেপে উঠেন। এর পরে ঋষভ পান্থ দীনেশ কার্তিকের কাছে ক্ষমা চেয়েছিলেন।

    গতকাল আইপিএল ২০২১ এর ৪১ তম ম্যাচে কলকাতা তিন উইকেটে দিল্লিকে পরাজিত করে। কেকেআর অধিনায়ক ইয়ন মরগান টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে দিল্লির দল ২০ ওভারে ৯ উইকেটে ১২৭ রান করে। লক্ষ্য তাড়া করে, কেকেআর ১৮.২ ওভারে সাত উইকেটে হারিয়ে ম্যাচ জিতে নেয়।

      টি ২০ বিশ্বকাপের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামবে ভারত, ম্যাচ সরাসরি দেখা যাবে
    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -