More

    IPL 2021 : আজ মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং কলকাতা নাইট রাইডার্স

    spot_img

    Must Read

    গতকাল রাতে দিল্লিকে ৪ উইকেটে হারিয়ে চেন্নাই আইপিএল ২০২১ এর ফাইনালে প্রবেশ করেছে। আজ এলিমিনেটরে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং কলকাতা নাইট রাইডার্স।

    রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং কলকাতা নাইট রাইডার্স আইপিএল ২০২১ এ দুবার একে অপরের বিরুদ্ধে খেলেছে, প্রতিটি দল একটি করে জিতেছে। তাদের মধ্যে মোট হেড-টু-হেড ম্যাচে কলকাতা ১৫ -১৩ ব্যবধানে এগিয়ে রয়েছে।

    এই ম্যাচের ভেন্যু হল শারজাহ, যা সাধারণত সর্বোচ্চ স্কোরিং গ্রাউন্ডগুলির মধ্যে একটি, কিন্তু এই আইপিএল মৌসুমে রান করা সবচেয়ে কঠিন মাঠ। পিচগুলি ধীর, স্পিনারদের জন্য সহায়ক এবং ছোট বাউন্ডারি আসলে কোন ব্যাপার না।

    আরসিবি প্রথম শিরোপা জয়ের জন্য আশা করছে। দেবদত্ত পদ্দিকল, কেএস ভরত, ম্যাক্সওয়েল মৌসুম জুড়ে ম্যাচ জেতার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। বিরাট কোহলিও ফর্মে রয়েছেন। যুজবেন্দ্র চাহাল ফর্ম পেয়েছেন, মোহাম্মদ সিরাজ ভালো করছেন এবং হর্ষল প্যাটেল তার জীবনে ফর্মে আছেন।

    কলকাতা দলের কথা বলতে গেলে কলকাতা হল এমন একটি দল যারা খারাপ শুরুর পর জিনিসগুলিকে খুব ভালো ভাবে ঘুরিয়ে দিতে পেরেছে। আরসিবির মতো কলকাতার খেলোয়াড়রাও খুব ভালো পারফর্ম করেছে। শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, ভেঙ্কটেশ আইয়ার এমনকি নীতিশ রানা সবাই উদ্দেশ্য নিয়ে ব্যাটিং করে এবং বড় স্কোরে পৌঁছতে সক্ষম হন।

      IPL 2021 FINAL : আজ আইপিএলের ফাইনাল ম্যাচে টস গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে

    ইয়ন মরগান, সাকিব আল হাসান এবং সুনীল নারাইন লাইনআপের ব্যাটিং গভীরতা যোগ করেছেন। কেকেআরের স্পিন বোলিং আক্রমণ এই ম্যাচে তাদের সবচেয়ে বড় শক্তি হতে চলেছে। সাকিব আল হাসান, সুনীল নারাইন এবং বরুণ চক্রবর্তী মধ্য ওভারে রান করা খুব কঠিন করে তুলবেন। এখানেই জয় -পরাজয়ের পার্থক্য তৈরি করা যায়।

      IPL 2021 FINAL : আজ আইপিএলের ফাইনাল ম্যাচে টস গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে

    রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন : বিরাট কোহলি (অধিনায়ক), দেবদত্ত পাড়িকল, শ্রীকর ভারত (উইকেট কিপার), ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, শাহবাজ আহমেদ, হর্ষল প্যাটেল, জর্জ গার্টেন, মোহাম্মদ সিরাজ এবং যুজবেন্দ্র চাহাল।

    কলকাতা নাইট রাইডার্স এর সম্ভাব্য প্লেয়িং ইলেভেন : শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, নীতিশ রানা, ওএন মরগান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেট কিপার), সাকিব আল হাসান, সুনীল নারাইন, লকি ফার্গুসন, শিবম মাভি এবং বরুণ চক্রবর্তী।

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -