More

    IPL 2021 : দুবার একই ধরনের ভুল করে বিশাল ক্ষতি হয়েছে সঞ্জু স্যামসনের, আর একবার ভুল করলেই বড় ধরনের শাস্তির মুখে পড়বেন

    spot_img

    Must Read

    আইপিএল ২০২১ এর ৩৬ তম ম্যাচে গতকাল রাজস্থান রয়্যালস দিল্লি ক্যাপিটালসের কাছে ৩৩ রানে হেরেছে। এই ম্যাচের পর রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসনের জন্য একটি দুঃসংবাদ এসেছে।

    শনিবার রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন এবং তার সহ খেলোয়াড়রদের দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচে স্লো ওভার রেটের জন্য জরিমানা করা হয়েছিল। সঞ্জু স্যামসনকে ২৪ লক্ষ টাকা জরিমানা করা হয়েছিল এবং প্লেয়িং ইলেভেনের বাকি খেলোয়াড়দের ৬ লক্ষ লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

    আইপিএল এক বিবৃতিতে বলেছে, স্লো ওভার রেট সম্পর্কিত আইপিএল আচরণবিধির অধীনে এটি মৌসুমের দ্বিতীয় লঙ্ঘন ছিল সঞ্জু স্যামসনের। এর আগে রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসনকে গত পাঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে স্লো ওভার রেটের জন্য জরিমানা করা হয়েছিল। ম্যাচ কর্মকর্তারা অধিনায়ক স্যামসনকে ১২ লক্ষ টাকা জরিমানা করেছিল।

      IPL 2021 : লিগ ম্যাচ শেষ, এবার প্লে অফের লড়াই শুরু হবে

    সঞ্জু এই মৌসুমে চেষ্টা করবে যেন তার দল থেকে এই ভুল আবার না হয় অন্যথায় শাস্তি বাড়তে পারে এবং তিনি এক ম্যাচের নিষেধাজ্ঞাও পেতে পারে।

    আমরা যদি গতকালের ম্যাচের কথা বলি তাহলে, দিল্লি ক্যাপিটালস প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান করে। তার জবাবে রাজস্থান দল ২০ ওভারে ৬ উইকেটে ১২১ রান করতে পারে। এবং রাজস্থান ৩৩ রানে ম্যাচ হারে যায়। এই জয়ের পর দিল্লি পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করেছে। রাজস্থান পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে।

      IPL 2021 : লিগ ম্যাচ শেষ, এবার প্লে অফের লড়াই শুরু হবে
    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -