More

    মাধ্যমিক পাশ সহ একাধিক যোগ্যতায় চাকরি, জানুন বিস্তারিত

    spot_img

    Must Read

    পশ্চিমবঙ্গ মিউনিসিপ্যাল সার্ভিস কমিশনের গ্রুপ-সি এবং গ্রুপ-ডি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ হবে মোহবনি ডেভলপমেন্ট অথরিটিতে।

    শূন্যপদ- অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল)- ১টি, সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল)- ১টি, সার্ভেয়ার- ১টি, ড্রাফটসম্যান, ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট- ১টি, লোয়ার ডিভিশন ক্লার্ক- ১টি, অ্যাসিস্ট্যান্ট টাউন প্ল্যানার- ১টি।

    শিক্ষাগত যোগ্যতা- বিজ্ঞপ্তি অনুযায়ী অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) পদের জন্য সিভিল ইঞ্জিনিয়ারিং এ স্নাতক, সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) পদের জন্য সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা, সার্ভেয়ার পদের জন্য উচ্চমাধ্যমিক পাশ করার পাশাপাশি সার্ভেয়ারশিপে ডিপ্লোমা অথবা সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা, ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট পদের জন্য মাধ্যমিক পাশ ও কম্পিউটারে প্রতি মিনিটে ২০টি শব্দ টাইপ করার দক্ষতা, লোয়ার ডিভিশন ক্লার্ক পদের জন্য মাধ্যমিক ও কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট কোর্স, অ্যাসিস্ট্যান্ট টাউন প্ল্যানার পদের জন্য টাউন প্ল্যানার অথবা সিটি প্ল্যানার অথবা আরবান প্ল্যানিং বা হাউসিং প্ল্যানিং কিংবা কান্ট্রি প্ল্যানিং বিষয়ে স্নাতক ও সংশ্লিষ্ট বিষয়ে অন্তত এক বছরের অভিজ্ঞতা সম্পন্ন।

      Covid-19 Update: রাজ্যে স্বমহিমায় ফিরছে করোনা, ক্রমাগত উর্দ্ধমুখি গ্রাফ

    বয়সসীমা- অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল)- ১৮ থেকে ৩৬ বছর, সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল)- ১৮ থেকে ৩৬ বছর, সার্ভেয়ার- ১৮ থেকে ৩৮ বছর, ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট- ১৮ থেকে ৪০ বছরের মধ্যে, লোয়ার ডিভিশন ক্লার্ক- ১৮ থেকে ৪০ বছরের মধ্যে, অ্যাসিস্ট্যান্ট টাউন প্ল্যানার- ১৮ থেকে ৩৬ বছরের মধ্যে।

    আবেদন পদ্ধতি- আবেদনের ক্ষেত্রে জেনারেল এবং ওবিসি প্রার্থীদের অবেদনের ফি হিসেবে ১৫০ টাকা, প্রসেসিং চার্জ ৫০ টাকা এবং ব্যাঙ্ক চার্জ হিসেবে ২০ টাকা, মোট ২২০ টাকা ও এসসি, এসটি, পিডব্লিউডি প্রার্থীদের ক্ষেত্রে শুধুমাত্র প্রসেসিং এবং ব্যাঙ্ক চার্জ হিসেবে মোট ৭০ টাকা অনলাইন এবং ব্যাঙ্ক চালানের মাধ্যমে জমা দিতে হবে।

      Covid-19 Update: রাজ্যে স্বমহিমায় ফিরছে করোনা, ক্রমাগত উর্দ্ধমুখি গ্রাফ

    সময়সীমা- অনলাইন আবেদন এবং ব্যাঙ্ক চালান ডাউনলোডের শেষ দিন ৪ নভেম্বর ২০২১।
    ব্যাঙ্ক চালানের মাধ্যমে আবেদন ফি জমা দেওয়ার শেষ দিন ৬ নভেম্বর, ২০২১।
    আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৮ নভেম্বর, ২০২১।

    - Advertisement -

    Latest News

    আজ 27/10/2021 আজকের পেট্রোল-ডিজেল, সোনা-রূপো ও গ্যাসের দাম দেখে নিন

    আজ 27শে অক্টোবর 2021 আজকের সোনা-রূপো, গ্যাস ও পেট্রোল-ডিজেলের দাম আসুন দেখে নিইআজ কলকাতায় ডিজেলে দাম বেড়েছে 0.35 টাকা।...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -