More

    দুয়ারে রেশন প্রকল্পে আপত্তি, সুপ্রিম কোর্টের দ্বারস্থ রেশন ডিলারেরা

    spot_img

    Must Read

    নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী তৃতীয় বার জয়লাভের পরেই দুয়ারে রেশন প্রকল্পের ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু প্রথম থেকেই এই প্রকল্প নিয়ে পরিকাঠামো গত অভাবের কারণ দেখিয়ে বিরোধিতা করে আসছেন রেশন ডিলাররা। এবার নিজেদের দাবি নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন তাঁরা।

    অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস ডিলার ফেডারেশনের পক্ষে দাবি করা হয়েছে, মুখ্যমন্ত্রী চাইলেও ডিলারদের পক্ষে বাড়ি বাড়ি গিয়ে রেশন পৌঁছে দেওয়া সম্ভব নয়। সংগঠনের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিশ্বম্ভর বসু জানিয়েছেন, প্রকল্পের জন্য প্রত্যেক রেশন দোকানের মালিককে আলাদা গাড়ি কিনতে হবে। এক জন চালক ও মালবাহককে বেতন দিতে হবে। কুইন্টাল পিছু যেখানে মাত্র পঞ্চাশ পয়সা সরকারি অনুদান পাওয়া যাচ্ছে, সেখানে খরচ কুলিয়ে ওই প্রকল্প চালানো ডিলারদের পক্ষে সমস্যার। সেই সঙ্গে করোনা আবহের কারণে অনেক গ্রাহক বাড়িতে রেশন পৌঁছে দেওয়ার প্রকল্পে আপত্তি জানিয়েছেন বলেও দাবি তাঁর।

      পশ্চিমবঙ্গের করোনা আপডেট ১৫/১০/২০২১

    ইতিমধ্যে রাজ্য সরকার দুয়ারে সরকার প্রকল্পের জন্য ৪৮১.৭৬ কোটি টাকা ব্যয় ধার্য করেছে। সেপ্টেম্বর মাসে দুয়ারে সরকার প্রকল্প একাধিক জায়গায় পরীক্ষামূলক ভাবে হয়েছে।

      পশ্চিমবঙ্গের করোনা আপডেট ১৫/১০/২০২১

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -