More

    মাঝ রাতে আছড়ে পড়বে গুলাব, তিন দিন বৃষ্টিতে ভাসবে এই জেলাগুলি

    বঙ্গোপসাগরে শক্তি সঞ্চার করছে ঘূর্ণাবর্ত 'গুলাব'। রবিবার রাতের মধ্যেই উড়িষ্যার উপকূলে আছড়ে পড়ার সম্ভাবনা রয়েছে ভয়াবহ ঘূর্ণিঝড়ের। যদিও আলিপুর আবহাওয়া দফতরের পক্ষ থেকে স্বস্তির খবর পাওয়া গিয়েছে।

    spot_img

    Must Read

    বঙ্গোপসাগরে শক্তি সঞ্চার করছে ঘূর্ণাবর্ত ‘গুলাব’। রবিবার রাতের মধ্যেই উড়িষ্যার উপকূলে আছড়ে পড়ার সম্ভাবনা রয়েছে ভয়াবহ ঘূর্ণিঝড়ের। যদিও আলিপুর আবহাওয়া দফতরের পক্ষ থেকে স্বস্তির খবর পাওয়া গিয়েছে।

    আলিপুর আবহাওয়া দফতরের আধিকারিক সঞ্জীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ঘূর্ণিঝড় গুলাব এই মুহূর্তে গোপালপুর থেকে ১৮০ ও কলিঙ্গপত্যনাম থেকে ২২৫ কিমি দূরে রয়েছে। আজ রাতে গোপালপুর ও কলিঙ্গপত্যনামের মধ্যে দিয়ে যাবে এই ঘূর্ণিঝড়। গতি থাকবে ৭৫-৮০ কিলোমিটার প্রতি ঘন্টা।

    যদিও আলিপুর আবহাওয়া দফতর স্পষ্ট করে জানিয়ে দিয়েছে, পশ্চিমবঙ্গে খুব একটা প্রভাব পড়বে না। তবে ২৮ তারিখ সবচেয়ে বেশি বৃষ্টিপাত হবে। ২৭ তারিখ দক্ষিণবঙ্গের মধ্যে মূলত দুই ২৪ পরগনণা, দুই মেদিনীপুরে বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা থাকছে।

      আজ ১৮/১০/২০২১ কেমন থাকতে পারে জঙ্গলমহলের আবহাওয়া দেখে নিন

    ২৮ তারিখ দুই দক্ষিণ ২৪ পরগণা, ২ মেদিনীপুর, হাওড়া, হুগলি, কলকাতা, ঝাড়গ্রাম, বাঁকুড়া, পুরুলিয়ায় বৃষ্টিপাত বেশি হবে। ২৯ তারিখ পশ্চিমের জেলাগুলিতে বৃষ্টিপাত বেশি হবে। রবিবার ঘূর্ণিঝড় আছড়ে পড়ার পর হাওয়ার গতিবেগ ঘণ্টায় ৮০ কিলোমিটার হওয়ার সম্ভাবনা রয়েছে।এমনটাই জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

      আজ ১৮/১০/২০২১ কেমন থাকতে পারে জঙ্গলমহলের আবহাওয়া দেখে নিন

    এছাড়াও জানানো হয়েছে, কলকাতায় মঙ্গলবার ভারি বৃষ্টি হবে সাথে দমকা হওয়া থাকবে। পশ্চিমবঙ্গ উপকূলের জেলা গুলোতে ৪০-৫০ কিমি বেগে হওয়া বইবে। এর ফলে নদীর জল বাড়বে দক্ষিণবঙ্গে। এই সময়ে মৎস্যজীবীদের সমুদ্রে যেতে বারণ করা হয়েছে এবং বৈদ্যুতিক তার থেকে মানুষকে সাবধানে থাকতে বলা হয়েছে।

    - Advertisement -

    Latest News

    পশ্চিমবঙ্গের করোনা আপডেট ২৭/১০/২০২১

    আজ ২৭শে অক্টোবর ২০২১ পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিন থেকে জানা গেছে পশ্চিমবঙ্গে গত ২৪ ঘণ্টায় ৯৭৬ জন করোনা...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -