More

    এবার কি লকেট! কুনাল ঘোষের ইঙ্গিতবহ টুইটে জল্পনা

    spot_img

    Must Read

    ভবানীপুর উপনির্বাচনের প্রাক্কালে বিজেপি নেত্রী ও সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে শুরু হল জল্পনা। সৌজন্যে তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষের টুইট। উপনির্বাচনের প্রচারে অংশগ্রহণ না করার জন্য সোমবার বেলায় বিজেপি নেত্রীকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন তৃণমূল নেতা।

    কিছুদিনের মধ্যেই ভবানীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপি প্রার্থী প্রিয়‌ঙ্কা টিবরেওয়াল। রাজ্য বিজেপির অন্যতম নেত্রী ও সাংসদ লকেট চট্টোপাধ্যায় বিজেপির অন্যতম তারকা প্রচারক। কিন্তু তাৎপর্যপূর্ণ ভাবে তিনি প্রচারে অংশ নেননি। এরই মধ্যে সোমবার কুনাল ঘোষ টুইট করেছেন, “ভবানীপুরে প্রচারে না আসায় তারকা প্রচারক লকেট চট্টোপাধ্যায়কে ধন্যবাদ ও শুভেচ্ছা। বিজেপি-র অনেক অনুরোধ সত্ত্বেও আপনি প্রচার করেননি। আপনি যেখানেই থাকুন বন্ধু হিসাবে আপনার সাফল্য কামনা করি।” সেই সঙ্গে তাঁর সংযোজন, “পৃথিবী খুব ছোট। আশা করছি আপনার রাজনীতি শুরু করার দিনগুলি আবার ফিরে আসুক।”

    টুইটের শেষের অংশটি আরও ইঙ্গিতপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। কারণ তৃণমূল থেকেই নিজের রাজনৈতিক জীবন শুরু করেছিলেন লকেট। অনেকের ধারণা সেদিকেই ইঙ্গিত করেছেন কুনাল। অন্যদিকে কুনাল ঘোষের সঙ্গে লকেটের রাজনৈতিক সম্পর্ক বিশেষ মধুর নয়। লোকসভা নির্বাচনকালে বিজেপির বিশেষ গুরুত্বের তালিকায় ছিলেন লকেট। তাঁকে বিভিন্ন সময়ে বিভিন্ন প্রতিবাদ ও কর্মসূচিতে দেখা গিয়েছে সামনের সারিতে। কিন্তু দিলীপ ঘোষের প্রাধান্য রাজ্য রাজনীতিতে বৃদ্ধির সাথে লকেটের উপস্থিতি ও গুরুত্ব কমেছে বলে মত রাজনীতিকদের। তুলনায় অগ্নিমিত্রা পল অধিক গুরুত্ব পেয়ে আসছেন বলে মত লকেট-অনুগামীদের।

    সম্প্রতি বিজেপির অন্যতম তারকা সাংসদ বাবুল সুপ্রিয় দলত্যাগ করে তৃণমূলে এসেছেন। তা নিয়ে বিশেষ মন্তব্য করতে দেখা যায়নি বিজেপি নেত্রীকে। সম্প্রতি কোন কর্মসূচিতেও তাঁকে দেখা যায় নি। রাজনৈতিক সূত্রের খবর, বিজেপির হয়ে ভবানীপুরে প্রচারের দলীয় নির্দেশও মানেননি তিনি। অনেকে মনে করছেন বাবুলের মতোই বিকল্প রাজনৈতিক পন্থার বিষয় পর্যালোচনা করছেন তিনি।

    - Advertisement -

    Latest News

    চর্ম রোগ দাদ থেকে মুক্তির অনবদ্য উপায়

    দাদ একটি চর্মরোগ। অতি পরিচিত একটি ফাঙ্গাল ইনফেকশন বা সংক্রমণ এটি। শরীরের বিভিন্ন স্থানে যেমন- হাত, পা, পিঠ, পায়ের...
    - Advertisement -

    More Articles Like This

    - Advertisement -