বিজ্ঞান ও প্রযুক্তিজাতীয়

BSNL গ্রাহকদের জন্য খুশির খবর, বিনামূল্যে মিলবে সিম কার্ড

GNE NEWS DESK:নিত্য নতুন প্ল্যান নিয়ে মার্কেটে আসতে শুরু করেছে ভারতে নিজের প্রতিপত্তি বাড়ানোর জন্যে সরকারি টেলিকম সংস্থা BSNL। নতুন সিম কার্ডের জন্য কিছু টাকা চার্জ করে সাধারণত প্রত্যেক টেলিকম কোম্পানি। বা তাদের প্রথম রিচার্জ প্ল্যান এর সঙ্গে এটি যুক্ত করা থাকে সকলে এই চার্জ প্রকাশ না করলেও।

গ্রাহকদের থেকে প্রতি নতুন সিম পিছু ২০ টাকা করে চার্জ করে সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল। কিন্তু এই চার্জ সম্পূর্ণরূপে তুলে দেওয়া হবে একটি প্রমোশনাল অফারে। অর্থাৎ বিএসএনএল এর তরফ থেকে আপনারা বিনামুল্যে একটি নতুন সিম কার্ড পেয়ে যাবেন। তবে খুব ছোট্ট সময়ের জন্য কাজ করবে এই অফার। এই অফার চলবে মাত্র ১৫ দিনের জন্য।

বিএসএনএল প্রত্যেকটি নতুন সিমের জন্য ২০ টাকা করে চার্জ করে, আগে ঠিক এমনটাই জানানো হয়েছিল। তবে নতুন এই অফার কাজ করবে নভেম্বর ১৪ থেকে নভেম্বর ২৮,২০২০ পর্যন্ত। টেলিকম অপারেটর সংস্থার সমস্ত সার্কেলে কাজ করবে এই অফার।

তবে আপনাকে প্রথম রিচার্জ ন্যুনতম ১০০ টাকার করতেই হবে এই অফার গ্রহণের জন্য। FRC ( ফার্স্ট রিচার্জ ) এর জন্য BSNL এর কাছে একটি বড়ো রেঞ্জ আছে। একটি নতুন BSNL সিমকার্ড কিনে নিতে পারবেন নতুন কাস্টমাররা যেকোনো একটি BSNL রিচার্জ সেন্টারে গিয়ে। এর সাথে আবার তারা একটি FRC করিয়ে ফেলতে পারবেন সেই সময়েই।

Advertisement with GNE Bangla
Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel