প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Gamesখেলাবিনোদন

ধোনির দলের খেলোয়াড়ের হৃদয়ে মারাঠি অভিনেত্রী?

GNE NEWS DESK : মারাঠি অভিনেত্রী সায়ালি সঞ্জীবের সাথে চেন্নাই সুপার কিংসের তারকা ব্যাটসম্যান রতুরাজ গায়কওয়াদ সম্পর্কের খবরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন রতুরাজ গায়কওয়াদ।

মারাঠি অভিনেত্রী সায়ালির সাম্প্রতিক কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। গায়কওয়াদ মারাঠি অভিনেত্রীর পোস্টের প্রতিক্রিয়া জানিয়ে লিখেছিলেন – “বাহ”। সায়ালি কিছু হৃদয় ইমোজি দিয়ে সাড়া দিয়েছিল। দুজনের মধ্যে ইনস্টাগ্রামে এই চ্যাটটি দেখে ভক্তরা জল্পনা শুরু করেছিলেন।

গায়কওয়াদ তার ইনস্টাগ্রামের জল্পনা নিয়ে বলেছিলেন যে কেবল বোলাররা তার উইকেট নিতে পারে এবং অন্য কেউ নয়। যার যেটা বোঝার ছিল সে বুঝে গেছে। তাঁর পোস্টটি ছিল মারাঠি ভাষায়। গায়েকওয়াদের কথা বলতে গেলে তিনি খুব অল্প সময়ের মধ্যেই চেন্নাই সুপার কিংসের দলের অবিচ্ছেদ্য সদস্য। আইপিএল ২০২১-এ গাইকওয়াদ সিএসকে-র পক্ষে তার দুর্দান্ত ফর্মটি অব্যাহত রেখেছিলেন এবং ইন-ফর্ম ফাফ ডু প্লেসিসের সাথে একটি দুর্দান্ত উদ্বোধনী জুটি গড়েছিলেন।

GNE

আইপিএল ২০২১ এর সাতটি ম্যাচে গাইকওয়াদ দুইটি অর্ধশতক সহ ২৮ গড়ে ১৯৬ রান করেছিলেন। ।এই বছরের শেষে টুর্নামেন্টটি আবার শুরু হলে গাইকওয়াদ ডু প্লেসিসের সাথে সিএসকে-র প্রথম পছন্দ ওপেনার হিসাবে প্রত্যাশিত। সিএসকে তাদের প্রথম সাতটি ম্যাচের পাঁচটি জিতেছে এবং টুর্নামেন্টের অনির্দিষ্ট স্থগিতাদেশের আগে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে।

Related Articles

x