বাঁকুড়ায় শাসক দলের পঞ্চায়েত প্রধানের খামার বাড়ি থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র

Arms recovered from the farm house of the ruling party’s panchayat chief in Bankura

বাঁকুড়া: বাঁকুড়া(Bankura) জেলার বিষ্ণুপুরের বেলিয়াড়া গ্রামে আগ্নেয়াস্ত্র(Arms) সহ তিনটি দেশী বন্ধুক,৬ টি কার্তুজ ও বেশ কিছু বোমা উদ্ধার হয় তৃনমুল(TMC) পঞ্চায়েত প্রধানের খামার বাড়ি এবং তার পাশের এক আত্মীয়ের বাড়ি থেকে। গোটা ঘটনায় পুরো এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আর স্বভাবতই শাসক দলের প্রধানের এরকম কর্মকান্ড দেখে সমালোচনায় মেতে উঠেছেন বিরোধীরা।

প্রসঙ্গত, জানা যায় গত ২ অগাস্টতৃণমূল নেতা ও প্রাক্তন পঞ্চায়েত প্রধান শেখ বাবর আলী খুনের ঘটনায় পঞ্চায়েত প্রধান তসমিনা খাতুনের স্বামী রহিম মন্ডল অভিযুক্ত হওয়ায় তাকে জেলে পাঠানো হয়। অভিযোগ আসে যে তিনি বাবরকে বোমা মেরে কুপিয়ে খুন করে। আর এই খুনের ঘটনায় তারপর থেকে পুলিশ তদন্তে নেমেছে। আর সেই তদন্তের মাধ্যমেই তল্লাশির পর জানা যায় যে পঞ্চায়েত প্রধানের বাড়ি থেকে উদ্ধার করা হয় আগ্নেয়াস্ত্র।

তবে স্থানীয় সূত্রে খবর সেই পঞ্চায়েত প্রধান এখন গ্রাম থেকে পালিয়েছে। এই সূত্র ধরে এদিন বিজেপির(BJP) বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি হরকালী প্রতিহার জানান, “রাজ্যের শাসক দলের নেতারা ঘরে,ঘরে অস্ত্র ভান্ডার গড়ে তুলেছেন। তার প্রমাণ আজ মিলল। যদিও এই ঘটনা আইনের চলবে এবং পুলিশ বিষয়টি তদন্ত করছে।এই ঘটনায় পুলিশ তার নিজের মতো কাজ করছে।” তবে পুলিশ সূত্রে খবর, উপরিক্ত ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে পুলিশ ফের তদন্তে নেমেছে।

তবে স্থানীয়দের অভিযোগ, বেশ কিছুদিন ধরেই বাবর আলীর সাথে পঞ্চায়েত প্রধানের বিরোধ চলছিল এলাকা দখল নিয়ে। তবে দুই পক্ষের লোকেরাই এই এলাকা দখলকে নিয়ে অস্ত্রভান্ডার গড়ে তুলেছিল চুপিসারে। তবে পুলিশের নাকা তল্লাসিকে সমর্থন করে তারা দাবি জানায় যাতে প্রশাসন থেকে আরও কড়া ব্যবস্থা গ্রহণ করে তল্লাসি শুরু করা হয়।

Tags: Arm’s recover TMC leader house, Bankura

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close