ভিডিওভাইরাল খবরশিক্ষা ও স্বাস্থ্য

দুঃখ ভুলে একটু আনন্দ, পিপিই কিট পরা অবস্থায় ‘গার্মি’- গানে ডাক্তারের নাচ, ভাইরাল হলো সেই ভিডিও

GNE NEWS DESK:গোটা বিশ্বজুড়ে এই করোনা মহামারিতে স্বাস্থ্যসেবা কর্মীরা তাদের নিঃস্বার্থ সেবার জন্য এবং কোভিড -১৯-এর বিরুদ্ধে উত্সাহী লড়াইয়ের জন্য “প্রকৃত বীর” হিসাবে প্রশংসিত হয়েছেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় উঠে এলো সেই ডাক্তারেরই একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, ভারতের একজন ডাক্তার বলিউডের একটি গানকে আঁকড়ে ধরে ‘ডাক্তার দিবস’ উপলক্ষে তার সহকর্মীদের আনন্দিত করার সিদ্ধান্ত নিয়েছে।

মুম্বাইএর সেই চিকিত্সক রিচা নেগী নোরা ফাতেহির একটি নাচের সাথে তাল মিলিয়ে তাঁর স্টেপগুলোকে নকল করে নিজের একটি নাচের ভিডিও শেয়ার করেছেন সোশাল মিডিয়ায় আর তাতে লিখেছেন, “এই গরমে পিপিই কিট পড়ে রোগীদের সেবা করার পরেও পরিস্থিতির নেতিবাচকতা আমাদের কাছে আসতে দেবে না।” ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ চলচ্চিত্রের ‘গারমি’ গানের সাথে তাঁকে তাল মিলিয়ে নাচতে দেখা গেছে এই ভিডিওতে।

ভাইরাল ক্লিপটিতে দেখানো হয়েছে যে ডাক্তার পিপিই কিট পরা অবস্থায় নাচছেন এবং অনেককেই চমকে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হওয়ার পরে, ভিডিওটি এক লাখেরও বেশি বার দেখা হয়েছে, অনেকে তার নাচের দক্ষতার জন্য তার প্রশংসা করার পাশাপাশি ডাক্তারদের সেবার জন্য তাদের ধন্যবাদ জানায়।ভাইরাল ক্লিপটিতে মন্তব্য করার সময় একজন লিখেছিলেন “গ্রেট! আমাদের বীর ডাক্তারদের সালাম জানাই।”

Tags:কোভিড যোদ্ধা,PPE kit পরে ডাক্তারের নাচ, ভাইরাল ভিডিও


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close