ভাইরাল খবর

পাল্টে গেল খাদ্য-খাদক, বিশ্বের সবথেকে বিষাক্ত সাপকে গিলে খেল ব্যাঙ

‘স্নেক টেক অ্যাওয়ে’ এবং ‘চ্যাপেল পেস্ট কন্ট্রোল’-এর মালিক কুইন্সল্যান্ডের এই ব্যক্তিকে ফোন করেছিলেন এক নারী। জানিয়েছিলেন তার বাড়ির পিছনে দেখা গিয়েছে ওই বিষধর মৃত্যুদূতকে। পৃথিবীর সবচেয়ে ভয়ঙ্কর ও বিষাক্ত সাপের মধ্যে একটি ‘কোস্টাল তাইপান’। 

আর এই সাপকেই গিলে খেয়ে ফেলল অস্ট্রেলিয়ার এক সবুজ ‘ট্রি ফ্রগ’। এমনকি সাপটি তাকে কয়েকবার ছোবল দিলেও ব্যাঙটির মৃত্যু হয়নি। সম্প্রতি এই খবর সকলের সঙ্গে শেয়ার করেছেন জ্যামি চ্যাপেল। ডেইলি মেইলকে চ্যাপেল জানিয়েছেন, তিনি সেই বাড়ির দিকে যাওয়ার সময়ই আবারও ফোন করেন ওই নারী। জানিয়ে দেন, একটি ব্যাঙ সাপটিকে খেয়ে ফেলেছে।

তিনি আরো বলেন, আমি সেখানে পৌঁছতে পৌঁছতেই ব্যাঙটি সাপটিকে গিলে ফেলে। সাপটি তাকে কয়েক বার ছোবল মারলেও সে সফল হয় সাপটিকে প্রায় গলাঃধকরণ করে ফেলতে। ফেসবুকে সেই সাপের ছবি শেয়ার করার পরে তা ভাইরাল হয়ে যায়। দুদিনের মধ্যে বহু নেটিজেন সেটিকে শেয়ার করেন। জ্যামি চ্যাপেল জানান, তিনি সাপটিকে বাঁচাতে চেয়েছিলেন। কিন্তু সেখানে পৌঁছনোর আগেই সাপটিকে খেয়ে ফেলে ওই ব্যাঙ।

কিন্তু এমন ভয়ানক সাপকে খেয়ে কি ব্যাঙটি হজম করতে পেরেছিল? 

চ্যাপেল জানান, আমি নিশ্চিত ছিলাম না ব্যাঙটা বাঁচবে কিনা। কিন্তু আমি চাইনি ও এটাকে উগরে দিক। তাই আমি ওই নারীর বাড়ির পিছনে যাই এবং সেটিকে সঙ্গে করে নিয়ে আসি। চ্যাপেল অবশ্য ভাবতে পারেননি ব্যাঙটি বেঁচে যাবে। কিন্তু শেষ পর্যন্ত সাপটিকে উদরস্থ করেও ব্যাঙটি রয়েছে বহাল তবিয়তেই!


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close