অবলা জীব হয়েও প্রেমিকার পাচার রুখে দিল ষাঁড়, ঘটা করে আবার বিয়েও হল

The bull stopped the trafficking of his lover even though he was a helpless creature

GNE NEWS DESK: সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে যা দেখে নেটিজেনদের মন একেবারে আঁতকে উঠেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ষাঁড় তীব্র বেগে ছুটে চলেছে রাস্তা দিয়ে একটি টেম্পোর দিকে। আর সেই টেম্পোর পেছনে ছিল সাদা-কালো রঙয়ের একটি গরু। গরুটির মালিক ঠিক করেছিল যে তার গুরুকে বিক্রি করে দেবে যার দরুন গরুটিকে নিয়ে হাটের দিকে নিয়ে যাচ্ছিল টেম্পোতে করে।

আর সেই টেম্পোতে থাকা গরুটিই ছিল ষাঁড়ের ভালোবাসার প্রেয়সী। তার প্রেমিকাকে বাঁচাতে সে প্রানপন ছুটছিলো রাস্তা দিয়ে। মাঝরাস্তায় আবার টেম্পোটি দাঁড়িয়ে যাওয়ায় চালকের সামনে গিয়ে দাঁড়ায় ষাঁড় টি। আর সে তখন এমনভাবে চালকের দিকে তাকায় যেন সে প্রেমিকার জন্য আর্তি জানিয়ে ভিক্ষা চাচ্ছে প্রেমিকাকে। তার স্বভাবে সে বুঝিয়ে দিচ্ছে যে গরুটি তার প্রানের সখী আর তাকে যেন ছেড়ে দেওয়াও হয়। আশেপাশে থাকা লোকজন এই করুন দৃশ্যের সাক্ষী ছিলেন সেইসময়। সাথেসাথে দৃশ্যটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়। আর তা ভাইরাল ও হয়ে পড়ে।

তবে এখানেই শেষ নয়। ভিডিওতে আরও দেখা যায় যে , এই টুকু আর্তি তে কৃষকের মন গলেনি। সে ফের টেম্পো নিয়ে রওনা দিলে ষাঁড় টি ফের পেছন পেছন ছুটতে থাকে। তারপর সেই করুন দৃশ্য দেখে সকলেই কৃষককে অনুরোধ জানানোর পর কৃষক সিদ্ধান্ত নেয় যে তাদেরকে এভাবে আর আলাদা করাটা ঠিক হবেনা। তিনি গরুটিকে বিক্রি না করে ফিরিয়ে নিয়ে আসে নিজের গ্রামে। সাথে ষাড় টিকেও নিয়ে আসতে দেখা যায়।

তবে এরপর দেখা গেল অবিশ্বাস্য কর ঘটনা। দুজনের প্রেম যেন অটুট থাকে তার জন্য গ্রামের লোকেরা মিলে বিয়ে দেয় গরুটির সাথে ষাঁড় এর। বর-কনেকে সাজানো হয়েছে ফুল-মালা উত্তরীয়তে। উদ্দেশ্য একটাই যাতে এবার একসঙ্গে একই ছাউনিতে বাকি জীবনটা কাটাতে পারে এই গরু এবং ষাঁড়টি। টুইটারে এরকম ভিডিও দেখে নেটিজেনরা গ্রামবাসীদের বিবেচনা দেখে সত্যিই প্রসংসায় পঞ্চমুখ হয়েছেন। ভিডিওটি প্রকাশ্যে আসার সাথে সাথেই ভাইরাল হয়ে পড়ে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel