প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
ভাইরাল খবর

নেট মাধ্যমে ফের ভাইরাল কটাক্ষের প্যারোডি, ‘টুম্পা সোনা’র পর ‘লুঙ্গি ডান্স’

GNE NEWS DESK: টুম্পা সোনার পর শুক্রবার সন্ধ্যায় ফের শেয়ারের পর ভাইরাল হয়েছে বামেদের নতুন প্যারোডি ‘লুঙ্গি ডান্স’। নতুন স্লোগান “লাল ফেরাও, হাল ফেরাও”। কার্টুন, ব্যাঙ্গচিত্রের মাধ্যমে নতুন এই প্যারোডি ভিডিয়োটির স্রষ্টা রাহুল রায় এবং নীলাব্জ নিয়োগী। ‘টুম্পা সোনা’ প্যারোডিও ছিল তাঁদেরই সৃষ্টি।

প্রকাশের পরেই সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে যাওয়া নতুন প্যারোডিতে তীব্র কটাক্ষ করা হয়েছে বিজেপি ও তৃণমূলকে। গ্যাসের দাম, সরকারি সংস্থা বিলগ্নিকরণ নিয়ে ব্যঙ্গ করা হয়েছে নরেন্দ্র মোদি ও বিজেপিকে। করোনার সংক্রমণের সময় তালি-থালি বাজানোর প্রসঙ্গও এসেছে গানে। বিজেপি-কে নিশানা করে ‘মাথা বিগড়াতে ধর্ম ফাটাচ্ছে’ বলে ‘দাঙ্গাবাজ’ অভিহিত করে আক্রমণ করা হয়েছে। ভোটের মুখে একাধিক তৃণমূল নেতা যোগ দিয়েছেন বিজেপিতে। শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, শোভন চট্টোপাধ্যায়, মুকুল রায়ের মতো নেতাদের নাম করেই আক্রমণ করা হয়েছে। সারদা প্রসঙ্গ, বালি, কয়লা দুর্নীতির প্রসঙ্গ এনে আক্রমণ করা হয়েছে ভাইপোকে। শাহরুখ খান ও দিপীকা পাদুকোণ অভিনীত বলিউডি সিনেমা চেন্নাই এক্সপ্রেসের জনপ্রিয় হিন্দি গান ‘লুঙ্গি ডান্স’ এর প্যারোডির মাধ্যমে ডাক দেওয়া হয়েছে ‘লাল ফেরানোর’।

একই রকমের খবর