করোনা মোকাবিলায় রিলিফ ফান্ডে অনুদান গ্রাম রোজগার সহায়কদের

বর্তমানে করোনা ভাইরাস (কভিড-১৯) সারা বিশ্বজুড়ে এক আতঙ্ক তৈরি করেছে ,এই ভাইরাস ইতিমধ্যে এক মহামারির রূপ ধারণ করেছে । সেই সূত্রে সারা দেশের সাথে আমাদের রাজ্যেও চলছে লক ডাউন । আর এই লক ডাউনের পরিস্থিতিতে এই মহামারী করোনা ভাইরাস প্রতিরোধের যুদ্ধে যাতে কোনরকম ভাবে অর্থনৈতিক সংকটে না পড়তে হয়,সেই জন্য পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে রাজ্যের সমস্ত মানুষের প্রতি আবেদন জানিয়ে খোলা হয়েছে ইমারজেন্সি রিলিফ ফান্ড।রাজ্য সরকারের এই আবেদনে সহযোগিতার হাত বাড়িয়ে দিল গ্রাম রোজগার সহায়ক এসোসিয়েশন।এসোসিয়েশনের পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির পক্ষ থেকে রাজ্য সরকারের উক্ত রিলিফ ফান্ড এর একাউন্টে দেওয়া হয় ২৫ হাজার টাকা।

অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সভাপতি সুপ্রতিম জানা বলেনশুধু তাই নয়, আমরা এবং আমাদের সংগঠন অর্থাৎ ওয়েষ্ট বেঙ্গল জি.আর.এস এসোসিয়েশন স্বতঃস্ফূর্ত এবং নিঃস্বার্থ ভাবে এই দুর্দিনে সরকারের পাশে থাকতে চাই । তাই আমরা সাংগঠনিক ভাবে সিদ্ধান্ত গ্রহণ করেছি যে, আমরা রাজ্যের সমস্ত গ্রাম রোজগার সহায়করা তাদের মাসিক বেতন (১২০০০.০০ টাকা) এর থেকে একদিনের বেতন (১২০০০.০০/৩০=৪০০.০০ টাকা) আপনার রিলিফ ফান্ড (মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ড) এ অনুদান হিসেবে দিতে চাই । তাই এই মর্মে আমাদের এক দিনের বেতন অবিলম্বে আমাদের দপ্তর অর্থাৎ পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তর থেকে থেকে সরাসরি কেটে নিয়ে সম্বলিত ভাবে আপনার রিলিফ ফান্ডে অনুদান হিসেবে জমা দিতে আবেদন জানাই ।

এই ব্যাপারে আমাদের আমাদের দপ্তর অর্থাৎ পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের আধিকারিক দের উপযুক্ত ব্যবস্থা নিতে অনুরোধ জানাচ্ছি । তাই আমাদের সামান্য মাসিক বেতনের ক্ষুদ্র অংশ যদি আপনার রিলিফ ফান্ডের মাধ্যমে করোনা ভাইরাস (কভিড-১৯) এর মহামারী মোকাবিলায় কাজে লাগে, তাহলে আমরা এবং আমাদের সংগঠন আপনার নিকট কৃতজ্ঞ থাকবো ।