রাজ্যজেলারাজনীতি

মুখ্যমন্ত্রীর ভাইয়ের সঙ্গে মুখ্যসচিবের মদ্যপানের ছবি ভাইরাল, প্রতিক্রিয়া বাবুলের

মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বসে মদ্যপান করছেন রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এমনই একটি ছবি। আর ছবিকে হাতিয়ার করেই মুখ্যসচিবের বিরুদ্ধে তৃণমূলের তাঁবেদারির অভিযোগ এনেছে বিরোধীরা। কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় শনিবার স্যোশাল মিডিয়ায় এই ছবি পোস্ট করে নিজের প্রতিক্রিয়া দেন। আসানসোলের বিজেপি সাংসদের নিশানায় অবশ্যই রয়েছেন মুখ্যসচিব।

বাবুল এই ছবিটি শেয়ার করে লেখেন, কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি নিয়ে নোংরামি করার মানসিকতা বা রুচি কোনটাই আমার নেই। ছবিটা সকাল থেকে ভাইরাল হয়েছে। রাজ্যের মুখ্যসচিব যখন মুখ্যমন্ত্রীর ভাইয়ের সঙ্গে বসে মদ্যপান করেন, প্রশ্ন তো উঠবেই। তিনি আরও জানান, এই ছবিটি বিজেপি তোলেনি। এটি কোন স্টিং অপারেশনের মাধ্যমেও তোলা হয়নি।

ভাইরাল হওয়া এই ছবিতে দেখা যাচ্ছে, একটি টেবিলকে কেন্দ্র করে ৮ জন বসে রয়েছেন। এর মধ্যে ৩ জন মহিলাও রয়েছেন। জানা গেছে, ২০১৩ সালে পশ্চিমবঙ্গে বদলি হয়ে এসে ক্ষুদ্র ও কুটির শিল্প দফতরের প্রধান সচিবের দায়িত্ব পান রাজীব সিনহা। সেই সময়ই এই ছবিটি তোলা হয়েছে বলে অনুমান করা হচ্ছে।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close