প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজ্যজেলা

অব্যবস্থা সেফ হোমে! ভিডিও পোস্ট করে অস্বস্তি বাড়াল সূর্য কান্ত মিশ্র

Disorder Safe Home! Surya Kant Mishra increased the discomfort by posting the video

GNE NEWS DESK: রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে প্রথম থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছে সিপিএম। এবার সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র নিজের ফেসবুক অ্যাকাউন্টে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসায় অব্যবস্থা নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন। যাতে রীতিমতো অস্বস্তিতে পড়েছে রাজ্য সরকার।

সিপিএমের সাধারণ সম্পাদক সূর্যকান্ত মিশ্র নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে দেখা গিয়েছে জলপাইগুড়ির রানি নগরে সেফ হোমে থাকা করোনা পজিটিভ রোগীদের করুন দশা। অস্বাস্থ্যকর পরিবেশে রাখা হয়েছে করোনা রোগীদের। দেওয়া হচ্ছে নিম্নমানের খাবার। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

সেফ হোমে করোনা রোগীদের রাখার অস্বাস্থ্যকর পরিবেশে রাখার ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় অস্বস্তিতে পড়েছে শাসক দল। রাজ্য সরকােরর অস্বস্তি বাড়িয়েছে সূর্য মিশ্রের এই ভিডিও। কয়েকদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিক বৈঠকে বলেছিলেন রাজ্য সরকার যথা সম্ভব করোনা রোগীদের পরিষেবা দেওয়ার চেষ্টা করছে। অল্প কিছু ঘটলেই তাই নিয়ে বড় করে খবর করা হচ্ছে।

ইতিমধ্যেই রাজ্যে হাসপাতালে বেড সংকট দেখা দিয়েছে। বেড না পেয়ে করোনা আক্রন্ত রোগীর মৃত্যুর ঘটনা বাড়ছে রাজ্যে। তাই নিয়ে সরব হয়েছে সিপিএম। মুখ্যমন্ত্রী করোনা হাসপাতালের বেড নিয়ে যে দাবি করেছে তাকে ধাপ্পা বাজি বলে কটাক্ষ করেছিলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। তার পরে সূর্যকান্ত মিশ্রের এই ভিডিও শোরগোল ফেলে দিয়েছে।

[qws]Tags: সেফ হোমে অব্যবস্থা, রাজ্যের অস্বস্তি বাড়ালেন সূর্য কান্ত মিশ্র, সিপিএম নেতা

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel