রাজ্যরাজনীতি

ফের শাসক দলকে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ, বললেন ” “তৃণমূলে যারা কর্মচারী, বিজেপিতে এসে তারাই হয়ে উঠেছে কার্যকর্তা”

Dilip Ghosh scoffed at the ruling party again, saying, “Those grassroots workers who came to the BJP have become activists.”

GNE NEWS DESK:দু’দিন আগেই দিল্লিতে বিজেপির সাংগঠনিক বৈঠকে রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে তোপ দেগেছিলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং ও আরও দুই নেতা। সূত্রের খবর, অন্য দল থেকে আসা নেতাদের সম্মান দেওয়া হচ্ছে না বলে তাঁরা কেন্দ্রীয় নেতৃত্বের কাছে উষ্মা প্রকাশ করেন। বিজেপির তরফে অবশ্য বিষয়টিকে নেহাৎ গুজব বলেই উড়িয়ে দেওয়ার চেষ্টা চলছিল।

কিন্তু কলকাতায় ফিরে বুধবার স্বয়ং বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যা বললেন, তাতে দ্বন্দ্বই আরও বেআব্রু হল। তাঁর মন্তব্য, ‘তৃণমূলে অর্জুন সিংয়ের কী সম্মান ছিল! ওঁকে তো আমরাই সম্মান দিয়েছি। কলকাতার সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয়েছে। এই যে এত মিডিয়ার সামনে আসছেন, তৃণমূলে থাকলে পারতেন?’ এতেই না-থেমে দিলীপ বলে বসেন, ‘তৃণমূলে কর্মচারী হয়ে থাকে। আমাদের দলে এসে কার্যকর্তা হয়!’

দিলীপ ঘোষের এহেন মন্তব্য রাজ্য বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বে আরও ইন্ধনই দেবে বলে মনে করছেন এমনকী দলেরই একাংশ। তাঁদের মতে, দিল্লিতে সাংগঠনিক বৈঠকে অর্জুন সিংরা যে রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে সত্যিই তোপ দেগে এসেছেন, সেটা দিলীপের বক্তব্যেই পরিষ্কার হয়ে গেল।

বিজেপির অন্দরে দিলীপ-বিরোধী বলে পরিচিত এক নেতার কথায়, ‘দিলীপদার এই সব প্ররোচনামূলক বক্তব্য তৃণমূলের হাত শক্ত করে দিচ্ছে। দিল্লি বার বার আমাদের ঐক্যবদ্ধ ভাবে লড়াই করার কথা বলছে। অথচ আমরা নিজেদের মধ্যে দড়ি টানাটানিতেই ব্যস্ত।’

আসন্ন বিধানসভা ভোটের কথা মাথায় রেখে জোর কদমে প্রস্তুতি শুরু করে দিতেই চাইছেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। সে কারণেই দিল্লিতে ডেকে রাজ্য নেতাদের সঙ্গে বৈঠক করেছেন ক্লাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশরা। কিন্তু সাত দিনের ম্যারাথন বৈঠকের প্রথম দিনই মুকুল রায়ের সঙ্গে দিলীপদের মতান্তর হয় বলে সূত্রের খবর।
Tags:শাসক দলকে কটাক্ষ দিলীপ ঘোষ, ব্যারাকপুর


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close