‘পরের বছর রেড রোডে পতাকা উত্তোলন করবে বিজেপি’ মমতা বন্দ্যোপাধ্যায় কে চ্যালেঞ্জ রাহুল সিনহার!

পরবর্তী বিধানসভা নির্বাচনে বিজেপিই যে এবার বাংলায় ক্ষমতায় আসবে তা নিয়ে নিশ্চিত রাহুল সিনহা। আজ স্বাধীনতা দিবসে তৃণমূলকে এই চ্যালেঞ্জই ছুরে দিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা। তিনি বলেন, ‘আগামী বছর রেড রোডের স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা আমরাই উত্তোলন করব’।

২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূলকে হারিয়ে বাংলায় বিজেপির নেতৃত্বে সরকার তৈরি হবে বলে আত্মবিশ্বাসী রাহুল।তার মতে সরকারের একের পর এক নীতিহীন কার্যকলাপ রাজ্যের মানুষকে এই পরিস্থিতিতে আরো বিপদের মুখে ঠেলে দিচ্ছে। এদিন তিনি ব্যঙ্গ করে বলেন যে ওদের নিজেদের গদির চিন্তা করা উচিত এবার।এর সাথেই এদিন এই সরকারের বিরুদ্ধে আবারও তোষণের রাজনীতি করার অভিযোগ তুলেছেন রাহুল সিনহা। ভোটব্যাঙ্ক বাঁচাতেই মমতা বন্দ্যোপাধ্যায় গোটা পশ্চিমবঙ্গজুড়ে তোষণের রাজনীতি চালাচ্ছেন বলেও মনে করছেন তিনি।

ভয়ানক মারণ ভাইরাস করোনা যখন গোটা বিশ্বকে অস্থির করে তুলেছে তখন ভারত সরকার নিপুণ হাতে করোনা মোকাবিলায় সক্ষম হয়েছে বলে দাবি এই বিজেপি নেতার। বিজেপির সুশাসনের কারণেই যে এই ভাইরাসের সংক্রামন অন্য দেশের তুলনায় অনেক কম তা মনে করেন তিনি। তাই এবার কার্যত চ্যালেঞ্জ ছুড়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর দিকে। পরের বছর আর তৃণমূল নয়, বিজেপি ই যে রেড রোডে পতাকা উত্তোলন করবে সে ব্যাপারে প্রায় নিশ্চিত তিনি।

[qws]Tags: রেড রোডে ,পতাকা উত্তোলন করবে বিজেপি,মমতা বন্দ্যোপাধ্যায় কে চ্যালেঞ্জ রাহুল সিনহার,Rahul Sinha , Mamata Banerjee

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel