রাজ্য

তৃণমূলের অপশাসনের বিরুদ্ধে লড়াইয়ের জন্য মাথা মুড়িয়ে যজ্ঞ করলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ

BJP MP Soumitra Khan sacrifices his head to fight against Trinamool misrule

GNE NEWS DESK: রাজ্যজুড়ে যে অপশাসন চলছে প্রতিনিয়ত তার প্রতিবাদে মাথা মুড়িয়ে যোগ্য করলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। রাজ্যবাসীর মঙ্গলকামনায় এই পুজো বলে জানিয়েছেন বিজেপি সাংসদ।

আজ শ্রাবণ মাসের শেষ সোমবার। তাই বাঁকুড়ার মন্দিরে গিয়ে মাথা নেড়া করে পুজো দিলেন বিষ্ণুপুরের সৌমিত্র খাঁ। আজ তিনি মন্দিরে গিয়ে যজ্ঞ করে পুজো দেন। তবে এই যজ্ঞ যে রাজ্যের মানুষের মঙ্গলকামনাতেই তা তিনি জানিয়েছেন। রাজ্যে যে প্রতিনিয়ত অপশাসন চলছে তার জন্য প্রায়শ্চিত্ত করতেই এই পুজো বলে তিনি জানিয়েছেন। এত মাস ধরে রাজ্যের করোনা পরিস্থিতি চরমে পৌঁছে যাওয়ার জন্যই তিনি প্রতিনিয়ত মুখ্যমন্ত্রীরকে দায়ী করেছিলেন।আর তার জন্যই রাজ্যের সমস্ত মানুষের কল্যাণে এই যজ্ঞ বলে জানিয়েছেন সৌমিত্র খাঁ।

একসময় নিজেও তৃণমূলে ছিলেন। আর বর্তমানে তিনি বিজেপির সাথে জড়িত। তাই এতদিন ধরে শাসক দলের সাথে নিজেকে জড়িয়ে রাখার জন্য প্রায়শ্চিত্ত করছেন তিনি। বাঁকুড়ায় ক্রমশ শাসক দলের সন্ত্রাস চলছে। রাজ্যের ৯ কোটি মানুষের স্বাধীনতা হরণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাধীনতা হরণকারী নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঠিক এমনটাই অভিযোগ এনেছে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।
Tags:তৃণমূলের অপশাসনের বিরুদ্ধে লড়াইয়ের জন্য মাথা মুড়ে যঞ্জ করলেন সৌমিত্র খাঁ

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close