শুভেন্দু সহ বেশ কিছু জন নেতাকে নোটিশ এডির, বিজেপির চাল বলে একে অভিহিত করল তৃণমূল!

Notice to several leaders, including Shuvendu, the Trinamool called it the BJP’s move!

GNE NEWS DESK: সম্প্রতি চলতি বছরের জুলাই মাসের প্রথম সপ্তাহে ইডির তরফ থেকে সারদাকান্ডে জড়িত বেশকিছু তৃণমূল নেতা নেত্রীর কাছে নোটিশ যায়। শুভেন্দু অধিকারী, কাকলি ঘোষ দস্তিদার, সৌগত রায়, আফরিন অপরূপা পোদ্দার ও রত্না চট্টোপাধ্যায় এই তালিকার মধ্যে রয়েছেন বলে জানা যায়। তাদের বলা হয়েছে যে যত তাড়াতাড়ি সম্ভব তাদের সমস্ত স্থাবর অস্থাবর সম্পত্তি এর হিসেব দেওয়ার জন্য।

সঙ্গে ব্যাংকের ডিটেলস। তবে এখনো অব্দি কারোর কাছে থেকেই কোনো জবাব পাওয়া যায়নি। ৩১ শে জুলাই ছিল লাস্ট ডেট। কিন্তু কোনো নেতা বা নেত্রী এই নোটিশ পালন করেননি।এছাড়াও সাসপেন্ডেড আইপিএস অফিসার এসএমএইচ মির্জাকে নোটিস পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। মির্জাকেও জুলাই মাসে নোটিশ পাঠানো হয়েছিল তবে তিনিও তখন কোনো উত্তর দেননি। এদের কে এডি এর তরফ থেকে আবার নোটিশ পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ২০১৬ তে একটি নিউজ চ্যানেলের স্টিং অপারেশনে ধরা পড়েছিল যে সারদা কাণ্ডের সাথে জড়িত তৃণমূল নেতারা ও কিছু পুলিশ টাকা নিচ্ছেন। ২০১৬ এর নির্বাচনের আগে ভয়ানক আলোড়ন ফেলেছিল এই ভিডিও।

তবে তৃণমূলের বক্তব্য বিজেপি সামনের আসন্ন নির্বাচনে তাদের ভাবমূর্তি নষ্টের জন্যে এই এডি দিয়ে নোটিশ পাঠিয়েছে। এই কাজ তারা করছে উদ্দেশ্য প্রণোদিত ভাবে। যদিও এই ব্যাপারে বিজেপি সরাসরি কোনো প্রতিক্রিয়া দেয়নি। তবে তারা একথাও মানতে নারাজ যে এনারা কেউ দোষী নন। তাদের বক্তব্য যদি দোষ করে থাকেন তাহলে শাস্তি নিশ্চয় পেতে হবে। আর নির্দোষ হলে তো ভয় এর কিছুই নেই এই তৃণমূলের হেভিওয়েট নেতা দের
[qws]Tags:শুভেন্দু সহ বেশ কিছু জন নেতাকে নোটিশ এডির, বিজেপির চাল বলে একে অভিহিত করল তৃণমূল!

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel