‘আমি বেশিদিন থাকব না ভেবে টাইম কম দিচ্ছ না তো’ মজার বশে পুলিশকর্তাকে প্রশ্ন করলেন মমতা

Mamata jokingly asked the policeman

GNE NEWS DESK: এদিন রাশভারীতে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল প্রশাসনিক সভায় উপস্থিত ছিলেন নানান কর্মকর্তা সহ পুলিশ কর্তৃপক্ষ। আর সেখানেই চলছে সবাইকে বকা ঝকা দেওয়ার কাজ যেমনটা দিদি মমতা আর কি করেন। কিন্তু সেই গুরুগম্ভীর সভাতেই রসিকতায় মজলেন এবার মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার মুখ্যমন্ত্রী মমতা দুই পরগণা, হাওড়া, হুগলির প্রশাসিক কর্তাদের সঙ্গে বৈঠক করেন। নানান খোঁজখবর সহ করোনাভাইরাস পরিস্থিতি, নিম্নচাপ নিয়ে প্রস্তুতি, ১০০ দিনের কাজ-সহ বিভিন্ন বিষয়েও খোঁজ নেন প্রতিবারের মতোই। আর সেখানেই হটাৎ করে বারুইপুরের পুলিশ সুপার রশিদ মুনির খানের খোঁজ করেন মমতা।

রসিকতার সেই সভার মধ্যেই ছলে প্রশ্ন করেন, ‘প্রোমোশন তো অনেক দেরি আছে, টাইম কি কম দিচ্ছ?’ আবার রশিদ মুনির পাল্টা জবাবে বলেন, ‘পুরো টাইম দিচ্ছি ম্যাম।’ আবার হাসিমুখেই মমতা বলেন, ‘প্রোমোশন এক্ষুণি হয়ে যাবে, আমি বেশিদিন থাকব না, এসব ভেবে টাইম কম দিচ্ছ না তো।” আর তারপরেই পুলিশ সুপার কিছুটা অস্বস্তিতে পরে গিয়ে পাল্টা জবাব দেন, ‘না, না ম্যাম। আপনি থাকবেন। আপনি থাকবেন না কেন।’

এরপর মমতা দিদি কিছুটা হেসে গিয়ে জবাব দিলেন, ‘না না, আমি না, মানে তুমি। তোমার প্রমোশন হয়ে যাবে। তুমি এসপি থেকে ডিআইজি হয়ে যাবে। তাই ওই জেলায় বেশিদিন থাকবে না ভেবে তুমি আবার টাইম কম দিচ্ছ না তো!’ আবার পাল্টা জবাবে পুলিশ সুপার বলেন, ‘না, না। টাইম পুরো দিচ্ছি।’ যদিও এই হাসিঠাট্টার মাঝেই পুলিশ সুপার কে দূষতেও ছাড়েননি মমতা। তিনি বলেন যে সুপার যদি আরও মনোযোগ সহকারে কেস গুলো দেখতো তাহলে সেই সক্রিয়তার মাধ্যমে ঘটনাগুলো কম ঘটতো।
[qws]Tags:মজা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়,মজার বশে পুলিশকর্তাকে প্রশ্ন করলেন মমতা,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel