মুকুল রায়ের এর ঘনিষ্ঠ এর পাঠানো তালিকা বাতিল করলেন দিলীপ ঘোষ! দলের অন্তর্দ্বন্দ্ব চরমে!

Dilip Ghosh canceled the list sent by Mukul Roy’s close ones! The internal conflict of the team is extreme!

GNE NEWS DESK: বিজেপির ভেতরে যে অনেক দিন থেকেই অন্তর্দ্বন্দ্ব চলছে তা বুঝতে পারছিলেন অনেকেই। এবার সেই দ্বন্দ্ব সামনে এলো। মুকুল রায়ের ঘনিষ্ঠের পাঠানো তালিকা বাতিল করলেন দিলীপ। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে বিজেপির রাজ্য যুব মোর্চা সৌমিত্র খাঁর দলীয় কোন্দল।

সূত্রানুযায়ী, শুক্রবার বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ ২৯ টি জেলার যুব সভাপতিদের নামের তালিকা প্রকাশ করেন। ওই তালিকা বিজেপির সোশাল মিডিয়া গ্রুপে দেওয়ার দু মিনিটের মধ্যে তুলে নেওয়া হয়। এখন প্রশ্ন হচ্ছে কেন তুলে নেওয়া হলো এই তালিকা? দিলীপ ঘোষ উত্তরে বলেন যে ওই তালিকা চূড়ান্ত নয়। চূড়ান্ত তালিকা তাড়াতাড়িই প্রকাশ করা হবে।

একসময় তৃণমূলের সাংসদ সৌমিত্র খাঁ এই মুকুল রায়ের হাত ধরেই যোগদান করেছিলেন ভারতীয় জনতা পার্টিতে।তারপর থেকে রাজনৈতিক বিশেষজ্ঞরা বিজেপির সৌমিত্রবাবুকে মুকুলবাবুর লোক হিসেবেই ধরে নিয়েছিল। কিন্তু তিনি তালিকা প্রকাশ করতেই তাকে বলা হয় যে কেনো দল কে জিজ্ঞেস না করে এই তালিকা প্রকাশ করা হয়েছে। এরূপ বলে দিলীপ ঘোষ নিজেই সেই তালিকা তুলে নেন।

কিন্তু সৌমিত্র খা জানিয়েছেন যে এই তালিকা যে সঠিক বা চূড়ান্ত নয় তা তাকে জানানো হয়নি। সুতরাং বিজেপির অন্দরে দিলীপ ঘোষ আর মুকুল রায়ের কোন্দলের কথা অনেকেই জানেন। এই ঘটনার কারণ সেই পুরনো রাগ বলেই মনে করছেন সবাই।

অনেকেই মনে করছেন এই ঘটনার পরিপ্রেক্ষিতে মুকুল দিলীপের রাজনৈতিক দ্বন্দ্ব আরো একবার সকলের সামনে চলে এলো ।এইভাবে নিজেদের দলের মধ্যেই যদি গোষ্ঠী কোন্দল ক্রমাগত চলতে থাকে তাহলে ২০২১ এর বাংলা দখল দূরে থাক, আসন্ন নির্বাচনে বিরোধী দলের বিরুদ্ধে আদৌ কোন আসন বিজেপির কপালে জুটবে কিনা তা নিয়ে সন্দেহ আছে।
[qws]Tags:মুকুল রায়ের এর ঘনিষ্ঠ এর পাঠানো তালিকা বাতিল করলেন দিলীপ ঘোষ! দলের অন্তর্দ্বন্দ্ব চরমে!

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel