রাজ্য

শান্তিপুরে চলল গোলাগুলি, আহত তৃণমূল কর্মী!

Shots fired at Shantipur, injured grassroots activists!

GNE NEWS DESK: আসন্ন নির্বাচনের আগে বারবার চোখে পড়ছে শাসক দল গুলির মধ্যে ঝামেলা । দলের সর্বোচ্চ নেত্রী থেকে শুরু করে পুলিশি হস্তক্ষেপের পরও এই সব ঘটনা থামানো যায়নি। আবারও সেই ছবি চোখে পড়ল শান্তিপুরে। শান্তিপুরের বিভিন্ন এলাকা কার দখলে থাকবে এই নিয়ে প্রায়ই দুই শাসক গোষ্ঠীর মধ্যে ঝামেলা দেখা যায়। এদিন ফের সেই রূপ চোখে পড়ল। দুই দলের ঝামেলা চরমে ওঠে। চলে গুলি ও বোমাবাজি। একজন তৃণমূল নেতা এতে আহত হন।

সূত্রের খবর, এর আগেও তৃণমূল বিধায়ক ও পুরসভার চেয়ারম্যান এর মধ্যে ঝামেলা হয়েছে। পুরসভার ৫ নং ওয়ার্ড কার দখলে থাকবে তাই নিয়ে আগেও চলেছে গোলাগুলি ও বোমাবাজি। এদিন ওই ওয়ার্ড এর বাসিন্দা গোবিন্দ দাস সন্ধ্যে বেলায় যখন বাজারে দাঁড়িয়েছিলেন তখন তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। দুই রাউন্ড গুলি চলে পরপর। গুলিবিদ্ধ হয়ে রাস্তায় অজ্ঞান হয়ে পড়ে যান গোবিন্দ বাবু। এরপর স্থানীয় বাসিন্দারা ছুটে আসতেই পালিয়ে যায় ওই দুষ্কৃতীরা। গোবিন্দ বাবু ওই এলাকার একজন তৃণমূল কর্মী হিসাবে পরিচিত।

স্থানীয় মানুষজন তাকে শান্তিপুর স্টেট হাসপাতাল এ ভর্তি করান। অবস্থার অবনতি হলে তাকে কল্যাণী জওহরলাল নেহেরু হাসপাতালে ভর্তি করা হয়। দুই দলের নৃশংস খুনোখুনির ঘটনাটা আবার চোখে পড়ল সবার। এলাকায় এখনো উত্তেজনা ছড়িয়ে আছে। পুলিশ রাতভর টহল দিচ্ছে জোরদার।
Tags:শান্তিপুরে চলল গোলাগুলি, আহত তৃণমূল কর্মী!

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close