মদন মিত্রের স্টিং অপারেশন করতে গিয়ে গ্রেফতার তিন যুবক, ঘটনা নিয়ে পাল্টা খোঁচা দিলীপের

Three youths arrested for Madan Mitra’s sting operation, Dilip retaliates over incident

GNE NEWS DESK: মদন মিত্রের সভার বক্তব্যের ভিডিও তোলার জন্য ইতিমধ্যেই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে এই খবর চাউর হতেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) তার স্বভাব সিদ্ধ ভঙ্গিতে আক্রমণ করেছেন তৃণমূলের দিকে তিনি প্রশ্ন ছুড়ে দেন, “মদনবাবু কি কোন অবৈধ কাজ করেন নাকি যে তার ভিডিও তুললে গ্রেফতার করা হচ্ছে মানুষকে?” তার আরও বলেন “মদন মিত্র যদি কিছু অন্যায় কাজ করে থাকেন তাহলে তার ভয় থাকতে পারে। আমার কাছে তো রোজ কত লোক আসে আমি তাদের চিনিও না।”

মদন মিত্র (Madan Mitra) কে খোঁচা মারা শেষ হলে এরপর তৃণমূলকে এক হাতে নেন তিনি তৃণমূলের উদ্দেশ্যে তিনি মন্তব্য ছুড়ে দেন, “তৃণমূল কংগ্রেস দলীয় নেতাদের বাঁচানোর চেষ্টা করছেন এমনকি এমপিদের সঙ্গে দেখা করতে গেলে ফোন জমা রেখে ঢুকতে হয় কেন? আমরা কি জানি না কেন এই কাজ করা হয়?”

প্রসঙ্গত, শুক্রবার মদন মিত্রের একটি সভা চলছিল শুক্রবার বালিগঞ্জ অটোমোবাইল এসোসিয়েশন অফ ইস্টার্ন ইন্ডিয়ার দপ্তরে। এই সময় তার ভিডিও করেন তিনজন যুবক। ভিডিও তোলার অভিযোগে আটক করা হয় ওই তিন জনকে। এদের বিরুদ্ধে অভিযোগ ছিল এরা বিনা অনুমতিতেই একজন তৃণমূল নেতার ভিডিও করছেন। পরে জানা যায় এরা একজন প্রেসিডেন্সি ছাত্র এবং বাকি দুজন বিজেপি কর্মী বলে পরিচিত। বালিগঞ্জ থানার পুলিশ এদের গ্রেফতার করলে বিজেপি এই মন্তব্য নাকচ করে দেয়। তাদের মতে এইসব ঘটনার সঙ্গে তাদের কোনো যোগাযোগ নেই বা তারা তাদের দলের কোনো নেতা বা কর্মী কে এই ধরনের কোন কাজ কর্ম করতে কখনোই বাধ্য করেন না।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel