কলকাতা মেডিক্যাল কলেজের মহিলা হোস্টেলে প্রকাশ্যে হস্তমৈথুন করে গ্রেফতার যুবক

The arrested youth entered the Calcutta Medical College and masturbated in public

কলকাতা:ঘটনাটি ঘটে গতকাল রাত ১২ টা নাগাদ মেডিক‍্যাল কলেজের মহিলা হোস্টেলে। জুনিয়র ডাক্তারদের সামনে প্রকাশ্যে অশালীন আচরণ করার অভিযোগ উঠেছে এই যুবকের বিরুদ্ধে। জানা গেছে গতকাল রাতে এই যুবক সরাসরি ঢুকে যায় মেডিকেল কলেজের মহিলা হোস্টেলের ভিতরে।কলকাতা মেডিক্যাল কলেজে ঢুকে প্রকাশ্যে হস্তমৈথুন করে গ্রেফতার যুবক।

এরপর সে লিফট এর সাহায্যে তিনতলায় উঠে যায় এবং সিঁড়ি দিয়ে সোজাসোজি চার তলায় উঠে যায়। সেই মুহূর্তে চার তলার কলিডোরে দাঁড়িয়ে ছিলেন ক একজন জুনিয়র ডাক্তার ও পিজিটি চিকিৎসক। অভিযুক্ত যুবক তাদের সামনেই হস্তমৈথুন শুরু করে। আচমকা এই ঘটনায় আতঙ্কে চিৎকার করে ওঠে সবাই এরপর এই যুবক সামনে দাঁড়ানো পিজিটি চিকিৎসককে জোর করে টেনে লিফটে উঠানোর চেষ্টা করে।

চিৎকার শুনে ছুটে আসে নিরাপত্তা বাহিনীর লোকজন।এই ঘটনায় মেডিকেল কলেজ চত্বর এলাকায় ধুমধুমার কাণ্ডের সৃষ্টি হয়েছে। জানা গেছে অভিযুক্তের নাম পিন্টু রায়। ঘটনাস্থলে বউবাজার পুলিশ এসে পৌঁছায় এবং অভিযুক্তকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত যুবক কেন এমন ঘটনা ঘটালেন সে বিষয়ে পুলিশ খতিয়ে দেখছেন এদিকে মহিলা হোস্টেলের নিরাপত্তার প্রশ্নে ক্ষোভের মুখে পড়েছে হাসপাতাল কর্তৃপক্ষ ও কলেজ সুপার। নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও এই ঘটনা কীভাবে ঘটল এ প্রশ্ন পড়ুয়া থেকে শিক্ষক-শিক্ষিকা সকলের মনেই। তাহলে মহিলা হোস্টেলের নিরাপত্তা কোথায় এই নিয়ে প্রবল দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে।

বউ বাজার থানার পুলিশ কর্তারা পুরো বিষয়টির তদন্ত করছেন।কলকাতা মেডিকেল কলেজের রেসিডেন্স ডক্টরস অ্যাসোসিয়েশন মারফত দাবি উঠেছে ঘটনার পূর্ন তদন্ত না হলে ভবিষ্যতে কঠোর হতে বাধ্য হবেন তারা।হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন ঘটনার পূর্ন তদন্ত করা হচ্ছে তদন্ত শেষে যথাযথ ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন। সবমিলিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন কলেজ পড়ুয়া থেকে শুরু করে চিকিৎসকের এ যেন এক অরাজক পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel