করোনা চলে গিয়েছে, দিদিমণি শুধু শুধু ঢং করে লকডাউন করছেন-ভরা সভায় ফের শাসক দলকে কটাক্ষ দিলীপ ঘোষের

Dilip Ghosh stabbed TMC with Corona

GNE NEWS DESK:গোটা বিশ্বের সাথে সাথে সারা দেশে ক্রমশঃ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। রাজ্যেও দিন দিন সেই সংখ্যা বেড়েই চলেছে। আর এরই মধ্যে রাজ্যে শাসক-বিরোধী দলের মধ্যে লেগে রয়েছে রাজনৈতিক চাপানউতর।করোনা চলে গিয়েছে, দিদিমণি শুধু শুধু ঢং করে লকডাউন করছেন- ফের শাসক দলকে কটাক্ষ দিলীপ ঘোষের (Dilip ghosh)

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip ghosh) ঠিক এমন পরিস্থিতিতে এক আজব দাবি করে বসলেন। বুধবার হুগলির ধনিয়াখালি একটি জনসভায় প্রকাশ্যে তিনি দাবি জানিয়ে বলেন যে করোনা চলে গিয়েছে। আর এরপরেই বিরোধীরা জল্পনা কল্পনা শুরু করে দিয়েছে যে কি করে তিনি এমন কঠিন পরিস্থিতিতে এরকম মন্তব্য করতে পারেন।

এদিন ভরা জনসভায় দিলীপ ঘোষের (Dilip ghosh) শাসক দলকে কটাক্ষ করে মন্তব্য করেন, “করোনা চলে গিয়েছে। দিদিমণি শুধু শুধু ঢং করছেন, লকডাউন করছেন যাতে বিজেপি মিটিং-মিছিল না করতে পারে। কিন্তু, আমরা যেখানে বেরিয়ে পড়ব, সেখানেই মিছিল হয়ে যাবে। যেখানে দাঁড়িয়ে পড়ব সেখানেই মিটিং হয়ে যাবে। কেউ আটকাতে পারবে না। আমাদের মিটিংয়ে এত ভিড় দেখে দিদির ভাইদের শরীর খারাপ। করোনাতে নয়, বিজেপির ভয়ে তাদের শরীর খারাপ হয়ে পড়ছে।‘

এছাড়াও দিলীপ ঘোষ (Dilip ghosh) এদিন আরও বলেন, ‘‌করোনা নিয়ে কোটি কোটি টাকার দুর্নীতি হয়েছে। আড়াই হাজার কোটি টাকা কোথায় গেল? ১৪টাকার স‍্যনিটাইজার ৩৫ টাকায় কেনা হয়েছে। ২৫ টাকার মাস্ক ১০০ টাকায় কেনা হয়েছে। সব দিদিমনির ভাইপোর কাছের লোক অর্ডার পেয়েছে। ঘুরপথে লোকের টাকা পার্টি ফান্ডে চলে এসেছে।‘ আর এই মন্তব্যের পরেই শুরু হয়ে গিয়েছে বিরোধিতা। শাসক দল এই নিয়ে তীব্র বিরোধিতাও করা শুরু করেছেন।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel