অতিমারির প্রকোপে এক দিনেই শেষ করতে হবে বিধানসভা অধিবেশন, বিরোধীদের ক্ষোভের মুখে মুখ্যমন্ত্রী

The assembly session has to end on the same day due to the outbreak of Atimari, the Chief Minister in the face of the anger of the opposition.

GNE NEWS DESK: ৯ ই সেপ্টেম্বর থেকে ১২ ই সেপ্টেম্বর ৪ দিন যাবত হওয়ার কথা ছিল বিধানসভা অধিবেশন ।সেই অনুযায়ী যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় (Bimal Bandopadhyay) একাধিক নিয়মাবলী কথা ঘোষণা করেছিলেন । কিন্তু করোনা আবহে তা বাতিল করে একদিনেই সম্পন্ন করতে হবে এমনটাই সিদ্ধান্ত নেয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (mamata banarji)।

কিন্তু বিরোধীরা তার এই সিদ্ধান্তের চূড়ান্ত বিরোধিতা করে এবং এইরূপ সিদ্ধান্তকে মমতার চক্রান্ত বলে দাবি করে। যদিও অভিযোগ পুরোপুরি অস্বীকার করে রাজ্য তৃণমূল কংগ্রেস।তাদের দাবি করোনা আবহে এক টানা চারদিন ধরে অধিবেশন বহাল রাখা সম্ভব নয় এবং দীর্ঘক্ষণ ধরে বিধানসভায় একটানা থাকা সম্ভব নয় সেই কারণেই এই সিদ্ধান্ত এমনটাই দাবি করেছেন তারা। কেবল মাত্র 9 সেপ্টেম্বর হবে বিধানসভা অধিবেশন এইরূপ সিদ্ধান্ত নেওয়া হয়েছিল সর্বদল বৈঠক এবং ওই বৈঠকে কিছু রিপোর্টও পেশ করা হয় ওই দিনের।

মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্তকে কটাক্ষ করে আব্দুল মান্নান বলেছেন তার এই সিদ্ধান্ত অগনত্রান্তিক। তৃণমূল কংগ্রেস দলের অনেক নেতাই ইতিমধ্যে করোনা আক্রান্ত হয়েছে তাই তারা আনুষ্ঠানিকভাবে চারদিন ধরে অধিবেশন চালিয়ে যেতে ভয় পাচ্ছে।বিধানসভা অধিবেশনে প্রবেশের ওপরেও সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। অধিবেশন কক্ষে প্রবেশের জন্য সব বিধায়ক ও সাংবাদিকদের অ্যান্টিজেন টেস্ট বাধ্যতামূলক।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel