হুগলিতে ভয়াভয় পথ দুর্ঘটনায় মৃত রাজ্য পুলিশ আধিকারিক সহ তিন

Hooghly horrible road accident

GNE NEWS DESK: দুর্ঘটনাটি ঘটে হুগলির(Hooghly) দাদপুরের কাছে দুর্গাপুরের এক্সপ্রেসওয়েতে(Durgapur Expressway)। সময়টা ঠিক তখন সকাল ৬ টা পেরিয়েছে আচমকা পুলিশের একটা গাড়ি এসে সজোরে ধাক্কা মারে একটি ট্রাককে। ধাক্কা মারার পর পুলিশের গাড়িটি(Police Car) প্রায় দুমড়ে মুচড়ে যায় ঘটনাস্থলে উপস্থিত ছিল টহলদারী পুলিশ সহ ক একজন সিভিক ভলান্টিয়ার।

ঘটনাটি পর্যবেক্ষণে আসা মাত্র দৌড়ে যায় তারা ঘটনাস্থলে, গাড়িটি দেখেই তারা অনুমান করতে পারেন গাড়িটি ১২নং ব্যাটেলিয়নের কম্যান্ডিং অফিসার দেবশ্রী চট্টোপাধ্যাযের । গাড়িতে সেই মুহূর্তে উপস্থিত ছিলেন দেবশ্রী চট্টোপাধ্যায়(Debashree Chatterjee) সহ তার দেহরক্ষী তাপস বর্মন ও গাড়িচালক মনোজ সাহা। তিনজনকেই নিয়ে যাওয়া হয় চুঁচু রার ইমামবাড়া হাসপাতালে। হাসপাতালে নিয়ে যাওয়া মাত্রই তিনজনকেই মৃত বলে ঘোষণা করা হয়।

গাড়ির নিয়ন্ত্রণ হাড়িয়েই এই রূপ দূর্ঘটনা ঘটলো কিনা সে বিষয় তদন্ত করার জন্য হুগলি গ্রামীণ পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়, তদন্ত চলছে। তদন্তের স্বার্থে নেওয়া হয়েছে প্রত্যক্ষদর্শী দের মতামত। হুগলির গ্রামীন পুলিশ সুপার তথাগত বসুর মতামত অনুসারে গাড়িটি দুরন্ত গতিতে বর্ধমান এর দিক থেকে আসছিল এবং এরপর গাড়িটি এসে সজোরে ধাক্কা মারে রাস্তার ধরে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে। তবে পুরোটাই প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে তবে কি কারণে এই দুর্ঘটনা ঘটল কারণ জানা যাবে ফরেন্সিক রিপোর্ট আসার পর।

এই মর্মান্তিক দুর্ঘটনার সমগ্র পুলিশ বিভাগে নেমে এসেছে শোকের ছায়া।
সংশ্লিষ্ট মহলের মতানুসারে তিনি কলকাতা পুলিশের উচ্চ পদস্থ অফিসার হিসেবেও বহুদিন দায়িত্ব সামলেছেন। তারপর ২০১৬ র বিধানসভা নির্বাচনের সময় তার বদলি হয় বর্তমানে তিনি ডাবগ্রামে ১২ নং ব্যাটেলিয়ন এর দায়িত্বে ছিলেন।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel