মমতা এবং তৃণমূল এর জন্য আমার পরিবারের অবদান অনেক..! মমতাকে অতীতের কথা স্মরন করিয়ে দিয়ে মন্তব্য শ্রুভ্রাংশুর

Mukul son reminded Mamata of the past

GNE NEWS DESK:তার মতানুসারে তৃণমূল কংগ্রেসের প্রতি তার মা বাবার অবদান অনস্বীকার্য কিন্তু কেউ তা মনে রাখেনি এমনটাই দাবি করলেন বিজেপি বিধায়ক শ্রুভ্রাংশু রায় (shubhanshu Roy)।তার মা বাবা নিরস্বার্থ ভাবে সাহায্য করেছিলেন মমতা ও তার দলকে এমনকি তার মা রাত জেগে মুখ্যমন্ত্ৰী র জন্য রান্না করেছেন, তৃণমূল কংগ্রেস দলটির জন্য তিনি তার বাবাকে অর্থাৎ মুকুল রায়কে (Mukul Roy) সোনা বন্দক রাখতে দেখেছেন কিন্তু এত কিছুর পরও তার বাবাকে ও তাকে দল থেকে সরিয়ে দেওয়া হয়েছে বলে তার অভিমত।

তার বাবা তৃণমূল কংগ্রেস দল টিকে অনেক অর্থ সাহায্য করেছেন। কিন্তু তৃণমূল কংগ্রেসের ওপর তার এত অবদানের পরেও তার কাজে নানাবিধ সমস্যার সৃষ্টি করা হচ্ছে নিত্যদিন। বর্তমানে তিনি বিজেপি বিধায়ক হিসেবে কাজ করছেন। তার মতামত অনুসারে তাকে এলাকায় কোনো উন্নয়নশীল কাজ করতে দেওয়া হচ্ছে না।

এলাকার উন্নয়ন এর জন্য জেলাশাসকের দফতরে প্রয়োজনীয় অর্থ সাহায্যের উপযুক্ত কাগজ পাঠালেও সেই কাগজ পুরসভায় পাঠানো হয় না ।
এলাকায় মেয়ে দের নিরাপত্তা সাপেক্ষে তার সিসিটিভি লাগানোর প্রচেষ্টাও চক্রান্ত মারফত ব্যর্থ করে দেওয়া হয়েছে ।

তিনি আইটিআই কলেজ এবং পলিটেকনিক কলেজ তৈরির কাজ শুরু করেছিলেন ।কেন্দ্রের টাকায় ও রাজ্য সরকারের সহাওতায় সেই কাজ শুরু হলেও বিজেপি তে যোগ দেবার পর সেই কাজ বন্ধ হয়ে গিয়েছে।
তিনি এমনটাও বলেছেন আজ তিনি যে চেয়ারে বসছেন কাল তা অন্যের হয়ে যেতে পারে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel