তৃণমূলকে ‘হিন্দুবিরোধী’ বলে নাড্ডার কটাক্ষের কড়া জবাব পার্থর, বললেন-‘ওদের দেশভক্তি লোক দেখানো’,

Showing their patriotic people

GNE NEWS DESK: গতকাল ২১শের বিধানসভা নির্বাচনের আগে বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা (jagat prasad Nanda) সরাসরি আক্রমণ করেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়কে। মুসলিম তোষণের কথা না বলে এবার মমতাকে হিন্দু বিরোধী বলে মন্তব্য করেছেন নাড্ডা। তবে তৃণমূলও পাল্টা বিজেপি সভাপতিকে বাক্যবান শানাতে দেরি করল না।

বৃহস্পতিবার রাজ্য বিজেপির নতুন কর্মসমিতির বৈঠক বসেছিল সেন্ট্রাল অ্যাভিনিউয়ের মাহেশ্বরী সদনে। সেখানে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, (Dilip Ghosh) পর্যবেক্ষক ও সহকারী পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, (koylas vijaywargi) অরবিন্দ মেনন, রাষ্ট্রীয় কার্যকারিণীর সদস্য মুকুল রায়, কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা (Rahul Sinha)। বিজেপি সভাপতি নড্ডাও দিল্লি থেকে ভার্চুয়াল মাধ্যমেই বৈঠকে শামিল হন।

এদিন মমতাকে আক্রমণ করতে গিয়ে রাম মন্দিরের ভূমি পুজোর দিন রাজ্য়ে লকডাউনের কথা উল্লেখ করেন নাড্ডা। তিনি দাবি করেন,৫ অগস্ট লকডাউন বলবৎ থাকলেও ৩১ জুলাই বকরি ইদ ছিল বলে পশ্চিমবঙ্গে লকডাউন তুলে নেওয়া হয়। অমিত শাহের উত্তরসূরী দাবি করেন, এই হিন্দুবিরোধী মানসিকতাই মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনীতি।

তবে তৃণমূলকে এভাবে হিন্দুবিরোধী বলে কটাক্ষ করার পাল্টা জবাব দিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। এদিন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বিরোধিতা করে জানান, যারা বাংলা ভাষাকেই ধ্রুপদী ভাষার মর্যাদা দেয় না, রবীন্দ্রনাথের নোবেল চুরির কিনারা করতে পারে না, তারা বাংলাকে কী করে বুঝবে? তাঁর কথায়, “রবীন্দ্রনাথের প্রতি ভক্তিই, দেশভক্তি সমস্তটাই এদের লোক দেখানো।”

এছাড়াও তিনি দলের হয়ে বলেছেন, “এঁদের A থেকে Z, সব নেতাই একই ধরনের কথা বলেন। মমতা বন্দ্যোপাধ্যায় যে রাজনীতিটা করেন, তা সবাইকে নিয়ে। বাংলার সংস্কৃতি, ঐতিহ্য, গণতান্ত্রিক অধিকার তাকে সুরক্ষিত করার জন্য তিনি লড়াই করছেন, সংগ্রাম করছেন।” তাঁর কথায়, “আমরা মানুষের জন্য রাজনীতি করি। মানুষকে উপেক্ষা করার রাজনীতি আমরা করি না।”

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel