ফের পুলিশকে কটাক্ষ দিলীপ ঘোষের

Dilip Ghosh scoffed at the police again

GNE NEWS DESK : আরো একবার পুলিশেকে কটাক্ষ করে মন্তব্য করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।এর আগেও তাকে পুলিশের বিরুদ্ধে নানা কটূক্তিকর মন্তব্য করতে দেখা গিয়েছে। দিন কয়েক আগে তিনি পুলিশের উদ্দেশ্যে বলেছিলেন তারা ক্ষমতায় এলে পুলিশের ছেলে মেয়েকে ডাক্তার ইঞ্জিনিয়ার এর পরিবর্তে পরিযায়ী শ্রমিক করে ছাড়বেন।এরপর আজ আবারো একবার পুলিশের বিরুদ্ধ মন্তব্য করলেন তিনি।বেলঘড়িয়ায় (belghoria) দলীয় চা চক্রে যোগ দিয়ে তিনি পুলিশ কটাক্ষ করে বলেন “পুলিশের চাকরী ছেড়ে দিয়ে তারা চা বিক্রি শুরু করুক, অন্তত তাদের ছেলে মেয়েরা বলতে পারবে আমার বাবা সবজি বিক্রি করে এতে সম্মানের সাথে পয়সাও আছে। কারণ আজকালকার দিনে কারুর কাছে আমার বাবা পুলিশ কথাটা বললে উত্তরে তাকে শুনতে হয় ‘তোর বাবা পুলিশ’ পুলিশের অবস্থা আজ এমন জায়গায় এসে দাঁড়িয়েছে “।

পুলিশের পাশাপাশি তিনি রাজ্য সরকারের বিরুদ্ধেও নানান মন্তব্য করেন। তিনি বলেন রাজ্য সরকার দক্ষ পুলিশ আধিকারিকদের ঘরে বসিয়ে রেখেছেন, লজ্জায় তারা বেরোতে পারে না। এদিকে তারা তৃণমূল সরকারকে কাটমানি পাইয়ে দিতে সাহায্য করে ,তাদের কি শক্তিগরের লেংচা খাওয়াবো?ক্ষমতায় এলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি।

এর পাশাপাশি পানিহাটির পুরপ্রশাসক নির্মল ঘোষের পরিবারতন্ত্রের বিরুদ্ধেও তিনি নানান মন্তব্য পেশ করেন। উত্তরে নির্মল ঘোষ (nirmal Ghosh) বলেন “বিজেপির আসার অনেক আগে থেকেই আমার পরিবারের সদস্যরা পানিহাটির (Pani hot) রাজনীতির সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত।এলাকার উন্নয়নে আমার ভাই ও মেয়ে সক্রিয় ভাবে যুক্ত। বিজেপি সভাপতি দিলীপ ঘোষের হয়তো এসব আজান।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel