‘বিজেপি বাই ওয়ান গেট ওয়ান ফ্রী প্যাকেজে দলে নিচ্ছে’- কুনাল ঘোষ

BJP is taking the team in one by one get one free package ‘- Kunal Ghosh

GNE NEWS DESK: যে ব্যক্তি কিছুমাস আগেও তৃণমূলের(TMC) বিপক্ষে গিয়ে নানান মন্তব্য করেছেন আজ সেই মানুষটাই তৃণমূলের পক্ষ নিয়ে কথা বলেছে, আর এতেই বিজেপির(BJP) দু একজন নেতা ও সমর্থকদের মনে জেগেছে প্রশ্ন। আর এই প্রশ্নের কড়া জবাব দিয়ে শনিবার নিজের ফেসবুক লাইভ এসে কুনাল ঘোষ(Kunal Ghosh) মন্তব্য করেন, ” যদিও বিজেপির দুই একজন নেতার প্রশ্নের জবাব দেওয়ার প্রয়োজন মনে করিনা, তবুও ফাঁক না রেখে জবাব টা শুনিয়েই দিই।”

এদিন তিনি লাইভে এসে কড়া প্রতিক্রিয়ায় জানান, ” আমি নিশ্চয়ই আমার বিরুদ্ধে চক্রান্তের প্রতিবাদ করেছিলাম। কিন্তু যারা চক্রান্তকারী তাদের আশি শতাংশই এখন বিজেপিতে রয়েছে। আর সে ছোট নেতাই হোক বা বড় নেতা। তাদের বিজেপি তদন্ত থেকে আড়াল করছে। অন্য পেসার কয়েকজন আছে। এই ষড়যন্ত্র কারীরা কেউ বিজেপি নেতা সাজছেন আবার কেই যোগ না দিয়েও হাত মিলিয়েছেন গোপনে। এরা সতী সাজছেন। তাহলে আমি কেন আমার দলের বিরুদ্ধেই ক্ষোভটা রাখবো?

এদিন প্রায় কটাক্ষের সুরেই কুনাল বাবু বলেন,” আমার পুরনো ভিডিও পোস্ট করতে গিয়ে কম পড়লে বলবেন। আমি দিয়ে দেব। এক ভিডিও বারবার দেবেন না। আর মুকুল রায় (Mukul Roy) প্রধানমন্ত্রী কে কি বলেছিলেন সেই ভিডিও দেব নাকি? সেগুলোও কিন্তু রাখা আছে।” এমনকি তিনি এও জানান, ” আমি যেদিন চরম অত্যাচারিত, যেদিন পুলিশ বাড়াবাড়ি করছে সেদিনও আমি জানি যে কে ফোন গুলো করাচ্ছে। আর সেই মাসেও আমি দলের সংসদ হিসাবে আমি চাঁদা দিয়েছি। আমি দলবিরোধী নই। গদ্দার দলবদলুও নই। আমি হলাম পুরোনো দিনের সৈনিক। আমরা ঝগড়াও করি দলে আবার ভালোবাসি দলে। এই দল ছেড়ে কোথাও যাবোনা। আমার প্রতিবাদ টা হলো ইসুভিত্তিক। সামগ্রিক রাজনীতি তার সাথে জোড়াবো না।”

এছাড়াও বিজেপি দলের হয়ে কটাক্ষে কুণালবাবু বলেন, ” বাই ওয়ান গেট ওয়ান ফ্রি প্যাকেজে দলবদলুদের নিচ্ছে। যারা বলেছিল ভাগ মুকুল ভাগ, তারাই মুকুলকে নিচ্ছে। যারা বলেছিল নারদা নিয়ে,তারাই নোট গোনা নেতাকে নিচ্ছে। এরা আবার কথা বলে কোন মুখে? আমার দম আছে,লড়াই করি। আনুগত্য দেখায় দলের প্রতি। তৃণমূল ফের সরকার গঠন করবে। আর আমি হওয়া দেখে দলবদল করিনা। আমি তৃণমূলই করবো। আমি জ্ঞানত কোনো অন্যায় করিনি তাই আমি মাথা উঁচু করে লড়ব। মনে রাখবেন আমি দুবার হোঁচট খেতে পারি তবে তিনবারের বেলায় উঠে দাড়াবোই।”

চক্রান্তকারীদের আশি% তো এখন বিজেপিতেই

Posted by Kunal Ghosh on Saturday, September 12, 2020
[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel