রাজ্য

সত্যজিৎ বিশ্বাস হত্যায় চার্জশিট বিজেপি সাংসদ জগন্নাথকে, রেহাই পেল মুকুল রায়

BJP MP Jagannath charged in Satyajit Biswas murder case, Mukul Roy acquitted

GNE NEWS DESK : সত্যজিৎ বিশ্বাস হত্যাকান্ডে জগন্নাথ সরকারকে(Jagannath Sarkar) চার্জশিট দেয় সিআইডি তবে চার্জশিটে নাম নেই মুকুল রায়ের(Mukul Roy)।উল্লেখ্য ২০১৯ সালের ফেব্রুয়ারি সরস্বতী পুজোর দিন একদম পয়েন্টে ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ক একজন দুষ্কৃতী গুলি করে হত্যা করে সত্যজিৎ বিশ্বাসকে। গুলি করা মাত্রই ঘটনাস্থলেই মৃত্যু ঘটে নদিয়ার কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের।হাসপাতালে নিয়ে যাওয়া মাত্র তাকে মৃত বলে ঘোষণা করা হয়।পুলিশ সূত্রে খবর এই ঘটনার পর ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছিল একটি আগ্নেয়াস্ত্র।

সেই মামলায় সিআইডি চার্জসিট দেয় বিজেপি সংসদ জগন্নাথ সরকারেকে।পুরো ঘটনাটিকে কেন্দ্র করে দুই দলের মধ্যে এক অরাজক পরিস্থিতির সৃষ্টি হয়েছে।অনুব্রত মন্ডলের মতানুসারে, “এই খুনের পিছনে রয়েছে বিজেপি দের ষড়যন্ত্র, তারাই এই খুন করিয়েছে”।অন্যদিকে সায়নতন বসু অভিমত, “যে দিন থেকে অনুব্রত মন্ডলকে নদিয়ার দায়িত্ব দেওয়া হয়েছে সেদিন থেকেই খুনোখুনির খেলা চলছে”। অন্যদিকে গৌরীশঙ্কর দত্ত অভিযোগ করে এই পুরো ঘটিনার পেছনে রয়েছে মুকুল রায়ের হাত।যেই খুন করে থাকুক তার পেছনে রয়েছে মুকুল রায়ের হাত।

জানা গেছে অনুকূল রায় ছিলেন সত্যজিৎ বিশ্বাসের ঘনিষ্ঠ। তিনি কিছু দিনের মধ্যেই বিজেপিতে যোগ দিতে পারেন এই নিয়েও জল্পনা কল্পনা চলছিল রাজনৈতিক মহলে।পুরো ঘটনার তদন্তের ভার তুলে দেওয়া হয় সিবিআই এর হাতে ।এদিকে সত্যজিৎ হত্যাকান্ডে গ্রেফতার করা হিয় সুজিত মন্ডল ও কার্তিক মন্ডলকে।তাদের জেরা করে পুলিশ আসল চক্রের নাম জনতে পারে।এই ঘটনায় জড়িত রিয়েছে সেই বগুলা কলেজের প্রাক্তন টিএমসিপি নেতা অভিজিৎ পুন্ডারির।প্রথমে তিনি গা ঢাকা দিলেও পরে তাকে গ্রেফতার করা হয়।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel