আত্মনির্ভর ভারত নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তীব্র কটাক্ষ করলেন রাহুল গান্ধী

Rahul Gandhi scoffed at Prime Minister Narendra Modi over a self-reliant India

GNE NEWS DESK : শরীরিক অসুস্থতার কারণে রাহুল গান্ধী (Rahul Gandhi) তার মা সোনিয়া গান্ধীকে (Sonia Gandhi) নিয়ে বিদেশে মেডিকেল চেকআপে গিয়েছেন এমনটাই জানা গিয়েছিল এবং এই জন্যই বাদল অধিবেশনে অনুপস্থিত দেখা যায় রাহুল ও তার মা সোনিয়া গান্ধীকে।

উল্লেখ্য সোমবার বিদেশ থেকেই টুইটারে মোদিকে কটাক্ষ করে নিজের মন্তব্য পেশ করলো রাহুল গান্ধী। তিনি বলেন ” আত্মনির্ভর ভারত মনে নিজের জীবন নিজে বাঁচান, কেননা প্রধানমন্ত্রী ব্যাস্ত ময়ূরের সঙ্গে”। তার অভিমত অনুযায়ী এ সপ্তাহেই করোনা আক্রান্তের সংখ্যা পেরোতে পারে ৫০ লক্ষ। এবং আগামী দিনে গোটা দেশে সংক্রমণের মাত্রা প্রবল হারে বাড়বে বলে তিনি অসংখ্য করছেন।

এ দিন সংসদের অধিবেশনে প্রধানমন্ত্রী বলেন, “করোনা যেমন আছে তেমন কর্তব্যও আছে,সংসদের সকলে নিজের কর্তব্য যথাযথ ভাবে পালন করেছেন বলে সকলকে ধন্যবাদ। করোনা পরিস্থিতিতে যতদিন না ভ্যাকসিন আবিস্কার হচ্ছে ততদিন নিজেদের কর্তব্য যথাযথ ভাবে পালন করাই মূল লক্ষ হওয়া উচিত।” তবে এ দিন সংসদে তিনি বিশেষ ভাবে ভারত – চিন বিবাদের বিষয় নিয়ে আলোচনা করেন। প্রধানমন্ত্রী এই দিন স্পষ্ট ভাবে জানিয়ে দেন গোটা দেশের আত্মরক্ষার্থে সেনারা যে ভাবে লড়ছেন তাতে গোটা দেশের সাথে সংসদও পুরোপুরি ভাবে তাদের পাশে থাকবে। ঐক্যবদ্ধ ভাবে তাদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel