রাজ্য

নারী সুরক্ষায় নতুন কর্মশালা ‘ উমা’, উদ্বোধন করলেন বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পল

New workshop on women’s protection ‘Uma’ inaugurated by BJP Mahila Morcha president Agnimitra Paul

GNE NEWS DESK: আগামীকাল মহালয়া। আর পুণ্যলগ্নে দেবীপক্ষের আগমনে নারীরা হয়ে উঠবেন সুরক্ষার আধার। কিন্তু আমাদের দেশে এখনও নারীরা সুরক্ষিত নয়, তাই একের পর এক নারী নির্যাতনের ঘটনা উঠে আসে খবরের শিরোনামে। কিন্তু এবার নারীদের আত্মরক্ষার জন্য অভিনব উদ্যোগ নিয়ে এগিয়ে এলেন বিজেপি রাজ্য মহিলা মোর্চা। আগামীকাল থেকে নারী সুরক্ষার জন্য তারা এক কর্মশালার আয়োজন করতে চলেছে। আর এই কর্মশালার নাম ‘উমা’।

গতকাল রাজ্য বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পল (Agnimitra Paul) রাজ্য দপ্তরে সাংবাদিক বৈঠকে ঘোষণা করেন এই প্রকল্পের কথা। এদিন বিজেপি মহিলা মোর্চার অন্যান্য শীর্ষ নেত্রীবৃন্দ তার সাথে উপস্থিত ছিলেন। অগ্নিমিত্রা জানিয়েছেন, রাজ্যের প্রতিটি জেলায় মহিলাদের আত্মরক্ষার জন্য ঊমা নামে কর্মশালাটি আয়োজিত হবে। যেকোন বয়সী মহিলা দল-মত ধর্মজাতি নির্বিশেষে সকলেই আত্মরক্ষার পাঠ নিতে সেখানে অংশগ্রহণ করতে পারবেন।

উল্লেখ্য, আগামী ১৭ সেপ্টেম্বর ৭০ তম জন্মদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi)। আর তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই কর্মশালাটি উপহার দেওয়া হচ্ছে মহিলা মোর্চার তরফ থেকে বলে জানিয়েছেন অগ্নিমিত্রা। বিজেপি মহিলা মোর্চা আশা করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেভাবে মহিলাদের উন্নয়নেরস্বার্থে একের পর এক প্রকল্প গ্রহণ করছেন সেরকমই এই প্রকল্পটিও সাফল্য পাবে।
Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close