রাজ্য

খাদ‍্য দফতরের সাব ইন্সপেক্ট পদে কর্মী নয়োগ

Employee in the post of sub-inspector of the food department.

GNE NEWS DESK : এই সংকটকালীন পরিস্থিতিতে চাকুরী পার্থীদের জন‍্য রয়েছে সুখবর। পূজোর আগে ১৭৫০ টি শূন‍্যপদে পার্থী নিয়োগ করা হবে।পশ্চিম বঙ্গের (West Bengal) খাদ‍্য দফতরে মোট সাব ইন্সপেক্টরে (sub inspector) পদের সংখ‍্যা ২৪০০ টি। এদিকে সেখানে মোট কর্মীর সংখ‍্যা ৬৫০ জন।অতএব সবমিলিয়ে মোট ১৭৫০ টি পদ খালি পড়ে আছে। সরকার এখন চাইছে এই পদ গুলি পূরন করতে।

আগামী নভেম্বর মাসের মধ‍্যেই পার্থী নিয়োগের সমস্থ কর্মসূচী পূরন করে ফেলতে চাইছে পিএসসি।পরীক্ষার ভিত্তিতে খুব শিঘ্রই যোগ‍্য পার্থীদের ইনটারভিউ এর তারিখ ও ঘোষনা করে দেওয়া হবে এমনটাই জানালো পিএসসি। গত বছর পার্থী নিয়োগের জন‍্য ১০০ নম্বরের লিখিত পরীক্ষার ব‍্যবস্থা করা হয়েছিল।সম্প্রতি তার ফলাফল ঘোষণা করা হয়েছে।

বাকি ১৫ নম্বরের মৌখিক পরীক্ষা ইনটারভিউ এ নেওয়া হবে। এরপরই চূড়ান্ত নির্বাচনের মাধ‍্যমে যোগ‍্য পার্থীদের নিয়োগ করা হবে পুরো বিষয়টি খুব তাড়াতাড়ি সমপ্ন করতে চাইছে ইএসসি। জানা গেছে আগামী নতুন সাব ইন্সপেক্টররা কাজে যোগ দিতে পারবেন।রেশন দোকান, চালকল, ধানের ক্রয় কেন্দ্রগুলিতে নিয়মিত পর্যবেক্ষন চালাতে হয় এই সাব ইন্সপেক্টরদের।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel