রাজ্য

প্রাকৃতিক দুর্যোগের সম্ভাবনায় পিছিয়ে গেল মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর

GNE NEWS DESK: লকডাউন শুরু হওয়ার পর থেকে দুই ২৪ পরগনা ছাড়া আর কোথাও সফরে যাননি পক্ষ মুখ্যমন্ত্রী। এরূপ অবস্থায় এই সংকটকালিন পরিস্থিতিতে উত্তরবঙ্গ সফরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

21 তারিখে রওনা দেওয়ার কথা ছিল তার। কিন্তু ইতিমধ্যেই আবহাওয়া দপ্তর সূত্রে খবর পাওয়া গেল আজ বিকেল থেকেই নেমে আসতে পারে প্রাকৃতিক দুর্যোগ।ফলে সেই সিদ্ধান্ত ইতি টানতে হলো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে।নবান্ন মারফত খবর পাওয়া গেছে আগামী ২৯ অথবা ৩০শে সেপ্টেম্বর মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গের উদ্দেশ্যে রওনা দিতে পারেন।

এদিকে প্রাকৃতিক বিপর্যয় নিয়ে বিজ্ঞপ্তি জারি করেছে রাজ্যের বিপর্যয় মোকাবিলা দপ্তর।এখানে বলা হয়েছে উত্তর-পূর্ব বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপ সৃষ্টি হয়েছে যার ফলে আগামী ২৪ থেকে ৭২ ঘণ্টা সারা বাংলা জুড়ে প্রবল ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। নবান্নের তরফ থেকে সতর্কতা বার্তা জারি করা হয়েছে। নদী গুলিতে জলস্ফীতি দেখা দিতে পারে সঙ্গে পাহাড় থেকে নামতে পারে ধস।বিপর্যয় মোকাবিলা বাহিনীর তরফ থেকে মৎস্যজীবীদের সমুদ্র বা নদীতে যেতে নিষেধ করা হচ্ছে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel