রাজ্যজেলা

তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ জানানোয় ঘরছাড়া হতে হল নার্সকে!

GNE NEWS DESK:বিশ্বকর্মা পুজোয় তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ করায় ঘরছাড়া হতে হল নার্সিং স্টাফ ও তার পরিবারকে। স্থানীয় কাউন্সিলর ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ করেছেন ওই মহিলা যে তারাই তাকে ঘর ছাড়তে বাধ্য করেছেন। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রাজপুর-সোনারপুর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের  কাদারআট এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এনআরএস হাসপাতাল কর্মরত মিঠু দাস নামে ওই নার্সিং স্টাফ। বিশ্বকর্মা পুজোর দিন বাড়ির পাশে তারস্বরে মাইক বাজাচ্ছিল স্থানীয় যুবকরা। সেই সময় বাড়িতে অনলাইন ক্লাস করছিল মিঠু দেবীর ছেলে এবং মেয়ে। তাদের পড়াতে অসুবিধা হওয়ার ফলে এই ঘটনার প্রতিবাদ করেন মিঠু দেবী।

এরপরই তার ওপর চড়াও হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে যুবকের দলটি। এ ঘটনার প্রতিবাদ জানাতে ১৯ তারিখ নরেন্দ্রপুর থানার তিনি অভিযোগ জানালে পুলিশ ওই যুবকের দলটিকে সাবধান করে দেয়। এরপর কুড়ি তারিখ সন্ধ্যা বেলায় স্থানীয় কাউন্সিলর রঞ্জিত মন্ডল কে নিয়ে ফের মিঠু দাসের বাড়িতে চড়াও যুবকরা। তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয় এবং এর প্রতিবাদ জানানোর চেষ্টা করলে বা পুলিশের যাওয়ার চেষ্টা করলে প্রাণে মারার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেছেন মিঠু দাস।

প্রাণে বাঁচতে গোটা ঘটনাটি পুলিশের কাছে জানান মিঠু দেবী। এরপর পুলিশ এসে তার পরিবারকে এবং মিঠু দেবীকে উদ্ধার করে। তারা ঘরছাড়া হয়ে আছেন এখন। তিনি জানিয়েছেন পরিস্থিতি ঠিক না হওয়া অবধি তিনি হাসপাতালে থাকবেন স্বামী ও সন্তান কে নিয়ে।

অন্যদিকে কাউন্সিলর বলেছেন এই ধরনের কোন ঘটনাই ঘটেনি। তিনি এই অভিযোগকে সম্পূর্ণভাবে অস্বীকার করেছেন। তিনি বলেন কেউ বা কারা তার নামে চক্রান্ত করে তাকে ফাঁসানোর চেষ্টা চালাচ্ছে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel