রাজ্য

ট্রাক ,লরির মালিকেরা টানা ৭২ ঘণ্টার ধর্মঘট ডাকে

Truck, lorry owners call a 72-hour strike

GNE NEWS DESK :দীর্ঘদিন ধরে তাদের দাবি না মানা দরুন রাজ্যজুড়ে ৭২ ঘন্টা ধর্মঘট ডাকল লরি ও ট্রাক সংগঠন। করোনা পরিস্থিতিতে সারা দেশজুড়ে এক সংকটকালীন পরিস্থিতি সৃষ্টি হয়েছিল কিন্তু সময়ের সাথে সাথে তা কিছুটা নিয়ন্ত্রণে আনা গেছে।এরূপ পরিস্থিতিতে গত রবিবার ওয়েস্টবেঙ্গল ট্রাক অপারেটর অ্যাসোসিয়েশনের (West Bengal traffic association) বৈঠকে আগামী ১২ থেকে ১৪ ই অক্টোবর পর্যন্ত ধর্মঘটের কথা ঘোষণা করা হয়।

এই ধর্মঘটের অন্যতম লক্ষ্য হলো পুলিশের (police) গাজোয়ারি বন্ধ করতে হবে এবং লরি ও ট্রাকের মাল বহন ক্ষমতা অন্ততপক্ষে ২৫ শতাংশ বৃদ্ধি করতে হবে অন্যকে বলার বল অন্যথায় অন্যথায় সংগঠনগুলি আরও বৃহত্তর আন্দোলনের পথে অগ্রসর হবে।এ ব্যাপারে সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় মালিকপক্ষ। আশঙ্কা করা হচ্ছে ৭২ ঘন্টা ধর্মঘটের কারণে জিনিসপত্রের দামে লাগতে পারে আগুন।

করোনা পরিস্থিতিতে দেশে বেকারত্বের সংখ্যা এত পরিমাণে বৃদ্ধি পেয়েছে যে বেকার শ্রমিক থেকে শুরু করে মধ্যবিত্ত সম্প্রদায়ের পেট চালানোর দায় হয়ে দাঁড়িয়েছে। তার মধ্যে আবার এই ধর্মঘট রাতের ঘুম কেড়ে নিয়েছে সাধারণ মধ্যবিত্ত শ্রেণীর।আগামী দিনে এই পরিস্থিতি আরও ভয়াবহ আকার নেবে বলে আশঙ্কা করছেন তারা।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel