রাজ্য

কয়েক ঘন্টার মধ্যেই ধেয়ে আসছে, কোথায় কতদিন চলবে একটানা বৃষ্টি-রইল বিস্তারিত তথ‍্য…

GNE NEWS DESK: আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর আগামী শনিবার পর্যন্ত উত্তরঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে এবং দক্ষিনবঙ্গে চলবে বিক্ষিপ্ত বৃষ্টির সাথে বজ্রপাত।আলিপুরদুয়ার ,কোচবিহারে একটানা প্রবল বৃষ্টির সম্ভাবনা রয়েছে বুধ ও বৃহস্পতিবার। শুক্র ও শনিবারও এক টানা ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ারে।

অতিবৃষ্টির জন্য কমলা সর্তকতা জারি করা হয়েছে।বঙ্গোপসাগর থেকে উদ্ভূত নিম্নচাপটি সরে এখন ছত্রিশগড়ে অবস্থান করছে।এরপর এটি সরে উত্তরবঙ্গের দিকে যাবে।মহারাষ্ট্র থেকে সিকিম পর্যন্ত রয়েছে নিম্নচাপ অক্ষরেখা এই অক্ষরেখা উত্তরবঙ্গের উপর দিয়ে বিস্তৃত হয়েছে যার ফলস্বরুপ প্রচুর পরিমাণ জলীয়বাষ্পের সৃষ্টি হচ্ছে উত্তরবঙ্গে যার দরুন এই ভারী বৃষ্টি।সঙ্গে রয়েছে ঘূর্ণিঝড়ের সম্ভাবনা।

দক্ষিণবঙ্গে হালকা বৃষ্টির সাথে বর্জ্যপাতের সম্ভাবনা রয়েছে।আজ সকাল থেকেই কলকাতায় মেঘলা আকাশ।সাথে রয়েছে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাতের সম্ভাবনা।বঙ্গোপসাগর থেকে উদ্ভূত নিম্নচাপটি সরে এখন ছত্রিশগড়ে অবস্থান করছে।এরপর এটি সরে উত্তরবঙ্গের দিকে যাবে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel