রাজ্য

প্রয়াত হলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশবন্ত সিং

Former Union Minister Yashwant Singh has passed away

GNE NEWS DESK: প্রয়াত হলেন বর্ষীয়ান নেতা যশবন্ত সিং (jaswant Singh)। মৃত্যুকালীন সময়ে তাঁর বয়স হয়েছিল ৮২৷ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) তাঁর মৃত্যুতে গভীর ভাবে শোকপ্রকাশ করেছেন। তিনি রাজনীতিতে পা রাখার আগে প্রথম জীবনে ভারতীয় সেনাবাহিনীর অফিসার ছিলেন। অটল বিহারী বাজপেয়ী সরকারের সময়ে যশবন্ত সিং প্রতিরক্ষামন্ত্রী ছিলেন।

রাজনৈতিক মহলে শোকের ছায়া দেখা দিয়েছে বিজেপি নেতা এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর মৃত্যুতে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং শোকবার্তা জানিয়েছেন ট্যুইটারে তাঁর মৃত্যুর পর।

প্রধানমন্ত্রী মোদি লেখেন, যশবন্ত সিং-কে সকলে মনে রাখবে তাঁর বুদ্ধিমত্তা ও দেশের সেবার জন্য চিরকাল৷ রাজস্থানে বিজেপিকে শক্তিশালী করতে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তাঁর৷ তাঁর মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা৷

এদিকে রাজনাথ সিং ট্যুইট করেন, বর্ষীয়ান বিজেপি নেতা ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর মৃত্যুতে গভীর শোকাহত৷ প্রতিরক্ষামন্ত্রী হিসেবে দেশে তিনি দেশের সেবা করেছেন৷ তিনি দক্ষ রাজনৈতিক ও সাংসদ হিসেবে নিজের পরিচিতি তৈরি করেছিলেন।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel