রাজ্যরাজনীতি

মমতার পাশে অধীর! কড়া ভাষায় তীব্র আক্রমণ বিজেপিকে!

Excited next to Mamta! Intense attack on BJP in strong language!

GNE NEWS DESK: তিনি বিরোধী দল নেতা। তাই রাজনৈতিক মতভেদ ছিল, আছে, থাকবেই। কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কোনো ভাবেই কুরুচিকর মন্ত্যব্য সহ্য করা যাবে না বলে জানালেন এই বিরোধী দলনেতা। তিনি আর কেউ নন কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরী (adhir Ranjan chowdhury)। অনুপম হাজরার বিরুদ্ধে অভিযোগ করে তিনি বলেন বিজেপিকে সংযত হতে, বাংলা তে এসব চলবে না।

গত রবিবার বিজেপির সর্ব ভারতীয় সম্পাদক অনুপম হাজরা (Anupam hazra) বেফাঁস মন্তব্য করেন মুখ্যমন্ত্রীর নাম এ। তিনি বলেন করোনা হলে প্রথমে মমতা বন্দ্যোপাধ্যায় কেই জড়িয়ে ধরবেন তিনি। । অন্যদিকে সেই সভায় কোভিড বিধি ভঙ্গ করেই বাড়তি জমায়েত হয়েছিল বলে অভিযোগ। সমর্থকদের অনেকের মুখেই মাস্ক ছিল না। তাঁর এই মন্তব্যে তীব্র সমালোচনার ঝড় উঠতে শুরু করে ঘাসফুল শিবির এ। শিলিগুড়ি থানায় অনুপমের বিরুদ্ধে এফআইআর দায়ের করে তৃণমূল উদ্বাস্তু সেল। এরপর আবার মুখ খোলেন অনুপম হাজরা। বিষয়টি নিয়ে কম জল ঘোলা হয়নী।

এবার মমতা বন্দ্যোপাধ্যায় এর পাশে এসে দাঁড়ালেন অধীর চৌধুরী ।তীব্র আক্রমণ করেন তিনি অনুপম হাজরা সহ বিজেপিকে। অধীরবাবু লেখেন, ”প্রাক্তন তৃণমূল সাংসদ আগে দিদিকে ‘দেবী’ বলতেন। তাঁর দয়াতেই সাংসদ হয়েছিলেন।”

এরপর তিনি আরোও নিজের মতামত ব্যক্ত করে লেখেন, মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে অনেক অভিযোগ আছে এবং তা চিরদিনই থাকবে। তিনি সেই অভিযোগের কথা বলেও আসবেন পরে। কিন্তু তাই বলে সর্বভারতীয় নেত্রীকে অপমান করার অধিকার বিজেপিকে কেউ দেয়নি ।এই ধরনের ঘটনা সংস্কৃতির অপমান বলে তিনি মনে করেন। বিজেপিকে সংযত হতে নির্দেশ দেন অধীর বাবু।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel