রাজ্যরাজনীতি

হাথরস কান্ডের সাফাই দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

BJP state president Dilip Ghosh cleared the Hathras case

GNE NEWS DESK: হাথরস গণধর্ষণ কান্ডে গোটা দেশজুড়ে তৈরি হয়েছে এক উত্তপ্ত পরিস্থিতি। রাজনৈতিক মহল থেকে শুরু করে বড় বড় অভিনেতা-অভিনেত্রী সকলেই এই ঘটনার তীব্র সমালোচনা করছেন। এই ঘটনাকে কেন্দ্র করে সরব বিরোধীরা। এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে রাজ্য সরকারের দিকে আঙ্গুল তুলেছে বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)

তিনি রাজ্য সরকার কে নিশানা করে বলেন, “বাংলায় কি উন্নতি হচ্ছে যারা এই বাংলায় রাজনীতি করে তারা দেখুক বাংলার অবস্থা, বাংলার প্রত্যেকটি জায়গায় জায়গায় খুন ধর্ষন হচ্ছে, সাম্প্রদায়িক দাঙ্গা বাড়ছে , আসানসোল রানীগঞ্জ ,বসিরহাট, বাদুড়িয়া এই সমস্ত জায়গায় জায়গায় দাঙ্গা হচ্ছে, বাংলায় কোথাও শান্তি নেই।” গতকাল রাহুল ও প্রিয়াঙ্কা গান্ধী হাতরসে নির্যাতিতা তরুণী পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কিন্তু তাদের দেখা করতে দেওয়া হয়নি।পুলিশের বিরুদ্ধে রাহুলকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগও ওঠে। এ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “বিরুদ্ধে গলা তোলার মতো সাহস কংগ্রেসের নেই।” তিনি অধীর চৌধুরী কেও নিশানা করে বলেন তিনি অনায়াসে তৃণমূলের সঙ্গে সন্ধি করতে পারেন।

এছাড়া ওই দিন তাকে কৃষি আইন এর সমর্থনে গলা তুলতে দেখা যায় দিলীপের বক্তব্য,”কৃষকরা এই আইনে যথেষ্ট উপকৃত হয়েছে, সেই দালালরাই গলা ফাটাচ্ছে যারা ক্ষতিগ্রস্ত হয়েছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel